গোষ্ঠীকোন্দলের জের! তৃণমূল নেতাকে কুপিয়ে খুনের চেষ্টা, চাঞ্চল্য এলাকায়

গোষ্ঠীকোন্দলের জের! তৃণমূল নেতাকে কুপিয়ে খুনের চেষ্টা, চাঞ্চল্য এলাকায়

6fa2a1dcc5109a2cca2a12f8679f1a9c

উঃ ২৪ পরগনা: তৃণমূলের পঞ্চায়েত সমিতির সহ-সভাপতিকে কুপিয়ে খুনের চেষ্টা দুষ্কৃতীদের। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়৷ উওর ২৪ পরগনা জেলার বসিরহাট এক নম্বর ব্লকের সোলাদানা গ্রামের ঘটে ঘটনাটি। জানা গিয়েছে পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি প্রশান্ত ঘোষের ওপর রাতের অন্ধকারে দুষ্কৃতী হামলা চালায়৷ তাকে এলোপাথাড়ি  কুপিয়ে খুনের চেষ্টা করে একদল দুষ্কৃতী। 

স্থানীয় সূত্রে খবর, সোমবার রাত্রি সাড়ে নটা নাগাদ সোলাদানা বাজার থেকে বাড়ি ফিরছিলেন পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি প্রশান্ত ঘোষ৷  সেই সময় বসিরহাট থানার নারায়ণপুরের কাছে একটি ফাঁকা জায়গায় তাকে ঘিরে ঘরে একদল সশস্ত্র দুষ্কৃতী৷ তাকে পিছন দিক থেকে মোটরসাইকেল আটকে রেখে এলোপাতাড়ি কোপাতে শুরু করে তারা। প্রশান্ত ঘোষের আর্তনাদ শুনে স্থানীয় বাসিন্দারা ছুটে যায় ঘটনাস্থলে৷ স্থানীয়দের দেখে দুষ্কৃতীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। প্রশান্তবাবুকে আশঙ্কাজনক অবস্থায় গ্রামবাসীরা  উদ্ধার করে বসিরহাট জেলা হাসপাতালে এনে ভর্তি করে৷ বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।

 এপ্রসঙ্গে ,  উত্তর ২৪ পরগনা তৃণমূল কংগ্রেস নেতা তথা জেলা পরিষদের সদস্য শাহানুর মণ্ডল বলেন, কারা এই ধরণের কাজ করল বুঝতে পারছি না৷ পুলিশ বিষয়টি তদন্ত করে দেখবে৷ কি কারনে তাকে খুনের চেষ্টা করা হল? তাহলে কি এর পিছনে কোনও রাজনৈতিক কারণ রয়েছে ? না ব্যক্তিগত ঝামেলা? পুরো বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে বসিরহাট থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *