শুভেন্দুর পোস্টার পোড়াল তৃণমূল কর্মীরা! কোন্নগর ঢাকল ‘দাদা’র পোস্টারে

শুভেন্দুর পোস্টার পোড়াল তৃণমূল কর্মীরা! কোন্নগর ঢাকল ‘দাদা’র পোস্টারে

f7a5bf3ee346896188dba933c897c2b1

 

হুগলি: মন্ত্রিত্ব ছাড়ার পরের দিনই কোন্নগরের কানাইপুরে ছেয়ে গেল দাদার অনুগামীদের পোস্টার৷ হুগলি জেলার কোন্নগরের কানাইপুরে বিভিন্ন জায়গায় পরে গেল শুভেন্দু অধিকারীর ছবি দিয়ে দাদার অনুগামী পোস্টার। শনিবার সকালে কানাইপুরের কলোনি, নেগেলপাড়া,জলের ট্যাংক সহ বিভিন্ন জায়গায় দেখা গেল শুভেন্দুর ছবি দিয়ে বড় বড় ব্যানার। ব্যানারে লেখা মানুষের কাজ করতে পদ লাগেনা। প্রসঙ্গত, গতকাল মন্ত্রিত্ব সহ সরকারি সমস্ত পদ থেকে ইস্তফা দেওয়ার পরের দিনই কানাইপুরে বিভিন্ন জায়গায় দাদার অনুগামী পোস্টার পড়ায় চাঞ্চল্য রাজনৈতিক মহলে। 

এবিষয়ে কানাইপুর গ্রামপঞ্চায়েতের প্রধান আচ্ছেলাল যাদব জানান শুভেন্দু অধিকারী অবশ্যই একজন জননেতা তার অনুগামী থাকাটা অস্বাভাবিক কিছু নয়।অপরদিকে শুভেন্দুকে নাম না করে কল্যাণ ব্যানার্জীর আক্রমণ প্রসঙ্গে কানাইপুর পঞ্চায়েত প্রধান বলেন শুভেন্দু অনেক বড়মাপের নেতা তাকে বা তার পরিবার নিয়ে কারোর আক্রমণ করা উচিৎ হয়নি।

জননেতা শুভেন্দু অধিকারী  তার মন্ত্রিত্ব পদ ত্যাগ করেছে।  ত্যাগ করেছেন তার সরকারি নিরাপত্তা সহ দায়িত্বে থাকা বিভিন্ন অন্যান্য পদও। সেই কারণে রাজ্য রাজনীতিতে উঠেছে গুঞ্জন শুভেন্দু অধিকারী তৃণমূল ত্যাগ করবেন এবং বিজেপিতে যোগদান করবেন। এবিষয়ে দক্ষিণ দিনাজপুর জেলায় শুভেন্দু অধিকারীর অনুগামীরা কী ভাবছেন তা জানতে দক্ষিণ দিনাজপুর জেলায় শুভেন্দু অধিকারীর অনুগামী বলে পরিচিত দেবাশিস মজুমদার এর সঙ্গে যোগাযোগ করা হয়। দেবাশিষ বাবু জানান, তিনি বহুদিন ধরেই শুভেন্দু অধিকারীর অনুগামী। তিনি শুভেন্দু অধিকারী যা করবেন সেই সিদ্ধান্তের সাথেই থাকবেন। পাশাপাশি  তিনি  জানান যে জেলায় তার মতো অনেক শুভেন্দু অধিকারীর অনুগামী রয়েছেন। সময় মত তারা শুভেন্দু অধিকারীর সিদ্ধান্তের পাশে দাঁড়িয়ে শুভেন্দু অধিকারীর যেপথে অনুধাবন করবেন । 

এদিকে কোন্নগরের কানাইপুরে তৃণমূল বিধায়ক শুভেন্দু অধিকারীর ছবি দেওয়া ব্যানার পোড়ালো তৃণমূলের নেতা কর্মীরা৷ হুগলি জেলার কোন্নগরের কানাইপুরে শুভেন্দু অধিকারীর ছবি দেওয়া দাদার অনুগামীদের ব্যানার পুড়িয়ে দিলো স্থানীয় তৃণমূলের নেতা কর্মীরা। এমনিতেই এখন শুভেন্দু অধিকারীকে নিয়ে উত্তপ্ত  রাজনৈতিক মহলে। এরমধ্যেই শনিবার সকালে কানাইপুর জুড়ে পরেছিল শুভেন্দু অধিকারীর ছবি দেওয়া দাদার অনুগামী ব্যানার। সেই ব্যানার ছিঁড়ে পুড়িয়ে দিলো স্থানীয় তৃণমূলের নেতা কর্মীরা। যেখানে শুভেন্দু মন্ত্রিত্ব ছাড়লেও তৃণমূল দল ছাড়েন নি। তাকে এখনো দলের সম্পদ বলে আখ্যা দিয়েছে বিধায়ক প্রবীর ঘোষাল সহ তৃণমূলের উচ্চ নেতৃত্ব সেখানে কানাইপুরে শুভেন্দুর ছবি দেওয়া পোস্টার পড়ানোয় উঠছে নতুন প্রশ্ন। কানাইপুরের প্রাক্তন তৃণমূলের সভাপতি ভবেশ ঘোষ জানিয়েছে কানাইপুরে কোনো দাদার অনুগামী চলবেনা।শুধুই দিদির অনুগামী থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *