‘জোড়া ফুলের জোড়া মালিক ছাড়া কেউ থাকবে না তৃণমূলে’! উবাচ লকেটের

‘জোড়া ফুলের জোড়া মালিক ছাড়া কেউ থাকবে না তৃণমূলে’! উবাচ লকেটের

784047192a58746fbb019fa50e27deae

হুগলি: তৃণমূলের অন্যতম নেতা শুভেন্দু অধিকারী মন্ত্রিত্ব ত্যাগ করেছেন৷ দল ছেড়ে পদ্মশিবিরের হাত ধরেছেন কোচবিহার দক্ষিণের বিধায়ক মিহির গোস্বামী৷ দলে থেকেও বিদ্রোহী সুর শোনা যাচ্ছে আরও অনেক তৃণমূল নেতা ও বিধায়কের গলায়৷ তৃণমূলের এই অবস্থা নিয়ে ফের কটাক্ষ করলেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়৷ হুগলির ধনেখালি থানার অন্তর্গত দশঘড়া চৌমাথায় বিজেপির চায় পে চর্চা অনুষ্ঠানে আজ উপস্থিত ছিলেন হুগলি লোকসভা কেন্দ্রের সাংসদ লকেট চট্টোপাধ্যায়। সেখানে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন,  ‘আরও বড় বড় মাথারা বেরোবেন। জোড়া ফুলে শুধু জোড়া মালিক থাকবে’।

শনিবার ধনেখালিতে স্বচ্ছ ভারত অভিযান করতে গিয়ে লকেট চট্টোপাধ্যায় মন্তব্য করেন, “তৃণমূলের মধ্যে অনেক দিন আগেই দ্বন্দ্ব শুরু হয়ে গেছে। বাঁকুড়াতে এগিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন ‘তৃণমূল ত্যাগী’। কিন্তু কী কারণে তিনি ত্যাগী বলেছিলেন? যেসব তৃণমূল নেতারা বলেছিলেন দলে থাকব কি থাকব না ভাবছি, তারা ওই কথা শুনেই এবার দল ত্যাগ করছেন। তৃণমূলকে ত্যাগ করছেন।” শুভেন্দুর বিজেপিতে আসার প্রসঙ্গে লকেট বলেন, আমরা জানি আমরা সরকারে আসছি৷ আমরা চাই ভালো ভালো মানুষগুলো আমাদের সঙ্গে থাকুক৷ তাহলে আরও বেশি মানুষ আমাদের সঙ্গে থাকবে৷

এদিন চায়ের ভাঁড়ে চুমুক দিয়ে এলাকার মানুষের সমস্যা শোনেন বিজেপি সাংসদ ৷ কিভাবে কেন্দ্র সরকারের বিভিন্ন প্রকল্প রাজ্য সরকার তাদের নাম দিয়ে চালাচ্ছে এবং আয়ুষ্মান ভারত সহ একাধিক প্রকল্প থেকে সাধারণ মানুষকে বঞ্চিত করছে তা জনসাধারণকে বোঝান তিনি। এছাড়াও লকেট বলেন, কৃষকদের স্বার্থে কেন্দ্র সরকারের যে আইন পাস হয়েছে তা মানুষের কাছে ভুল ভাবে ব্যাখ্যা করছে তৃণমূল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *