আপাতত রাজনীতি নয়, করবেন ওকালতি! বাবুলের কাছে ‘ক্ষমাপ্রার্থী’ জিতেন্দ্র

জিতেন্দ্র জানালেন, তিনি আবার নিজের পুরনো প্রফেশন ওকালতিতে ফিরে যাবেন।

fa09047e2b5a17b594439a38f9d9d056

 

আসানসোল: ইস্তফা দিয়েছেন ঠিকই কিন্তু জিতেন্দ্র তিওয়ারি স্পষ্ট করে দিয়েছেন বিজেপিকে সমর্থন করেন না এবং গেরুয়া শিবিরে তিনি নাম লেখাবেন না। তবে কি করবেন তিনি? এই বিষয়ে একটা ইঙ্গিত দিয়ে রাখলেন আসানসোলের পুর প্রশাসক। জিতেন্দ্র জানালেন, তিনি আবার নিজের পুরনো প্রফেশন ওকালতিতে ফিরে যাবেন। ইস্তফা দেওয়ার পর সংবাদমাধ্যমকে এমনটিই জানালেন তৃণমূলের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। একইসঙ্গে আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র উদ্দেশ্যে ইঙ্গিত পূর্ণ বার্তা দিলেন তিনি।

এদিন জিতেন্দ্র তিওয়ারি বলেন, আপাতত তিনি পৌর প্রশাসক পথ থেকে ইস্তফা দিয়েছেন এবং নিজের পুরনো প্রফেশনে ফিরে যাবেন। আপাতত রাজনীতি করবেন না তিনি,তবে ভবিষ্যতে কি করবেন সেই বিষয়ে এখনও স্পষ্ট কোনো ইঙ্গিত দেননি জিতেন্দ্র। তার স্পষ্ট কথা, বিধায়ক বা মন্ত্রী না থাকলেও মানুষের পাশে থাকা যায়। তাই রাজনীতির মঞ্চ ছেড়ে দিলেও মানুষের পাশে থাকবেন তিনি। এদিকে বাবুল সুপ্রিয় অভিযোগ জানিয়েছিলেন আসানসোলে জিতেন্দ্র তিওয়ারি নেতৃত্বে অনেক বিজেপি কর্মী অত্যাচারিত হয়েছে। সেই বিষয়ে কথা বলতে গিয়ে কার্যত ক্ষমা প্রার্থী হলেন জিতেন্দ্র তিওয়ারি। বললেন, দলে থেকে কাজ করার সময় এমন অনেক কিছু করতে হয়েছে, যেহেতু তিনি নেতৃত্বে ছিলেন তাই সব দোষ তাঁর। বাবুল সুপ্রিয়কে এ ব্যাপারে কিছু বলার নেই জিতেন্দ্রর। তবে শুভেন্দু অধিকারীর পদত্যাগের পরের দিনই এইভাবে পদত্যাগ কেন করলেন সে বিষয়ে প্রশ্ন করলে তিনি সরাসরি কোনো উত্তর দিতে চাননি তবে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন।

জিতেন্দ্র জানিয়েছেন, শুভেন্দু অধিকারী তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়ের পর সবচেয়ে বড় নেতা। এই প্রসঙ্গে তাঁর সঙ্গে নিজের তুলনা তিনি কখনই করতে পারেন না। তবে আগামী দিনে শুভেন্দু অধিকারীর সঙ্গে তাঁকে দেখা যাবে কি না সে ব্যাপারে এখনও পর্যন্ত স্পষ্ট কোনো ইঙ্গিত দেননি তিনি। বারবার বলেছেন তিনি নিজের পুরনো প্রফেশনেই ফিরে যাবেন, আপাতত রাজনীতির বাইরে থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *