‘১০ মিনিট বসে যান’, মাঝপথে সভা ফাঁকা হওয়ার উপক্রম হতেই অনুরোধ দিলীপের

তাঁকে বলতে হচ্ছে সবাইকে আরো একটু অপেক্ষা করতে!

642a0eaf08438850ab2910a597f29c95

আরামবাগ: আসন্ন বিধানসভা নির্বাচন ঘিরে ইতিমধ্যেই উত্তেজনা ছড়িয়ে পড়েছে বঙ্গের সমস্ত প্রান্তে। তৃণমূলের গোষ্ঠী গদ্যের অস্বস্তি থেকে শুরু করে গেরুয়া শিবিরের বাড়বাড়ন্ত, সবমিলিয়ে উত্তেজক পরিস্থিতি গোটা বাংলায়। এই আবহে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সভা গমগম করবে এটা মোটামুটি স্বাভাবিক ব্যাপার। কিন্তু তার সভা থেকেই মাঝপথে লোক বেরিয়ে যাচ্ছে আর তাঁকে বলতে হচ্ছে সবাইকে আরো একটু অপেক্ষা করতে! এমন ঘটনাই ঘটেছে আরামবাগের জনসভায়।

এদিন আরামবাগের জনসভায় বক্তব্য রাখছিলেন দিলীপ ঘোষ। কিন্তু হঠাৎ সভা ফাঁকা হওয়ার উপক্রম হয়ে যায়। আচমকা সব ছেড়ে উঠে পড়তে থাকেন সব মানুষ। তখনই দিলীপ ঘোষকে বলতে শোনা যায়, ‘একটু বসুন। আর দশ মিনিট বসে যান। আপনারা তো পাশেই যাবেন, আমাকে অনেক দূরে যেতে হবে’। এই ঘটনায় স্বাভাবিকভাবেই অস্বস্তিতে পড়েছে বিজেপি শিবির। তাও গেরুয়া শিবিরের অন্য কোন নেতা হলে এতটা অস্বস্তি হত না, কিন্তু বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সভায় এই রকম ঘটনা যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে বঙ্গ বিজেপি ব্রিগেডের অন্দরমহলে। এদিন জনসভায় বক্তব্য রাখতে গিয়ে একাধিকবার তৃণমূল কংগ্রেস এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেছেন তিনি। তাঁকে বলতে শোনা গিয়েছে, তৃণমূলের দুয়ারে সরকার এখন যমের দুয়ারে সরকার। পাশাপাশি এও বলেছেন, যারা পরিবর্তনের নামে তৃণমূল কংগ্রেসকে ভোট দিয়ে বাংলা এনেছিল তারা এখন বুঝতে পারছে কতটা ভুল করেছে। তাদের ওপরই সবচেয়ে বেশি অত্যাচার করছে তৃণমূল কংগ্রেস বলে দাবি করেন দিলীপ ঘোষ। একই সঙ্গে তাঁর হুঁশিয়ারি, পঞ্চায়েত ভোটে তৃণমূল কংগ্রেস যে অত্যাচার করেছে তার যোগ্য জবাব পাবে বিধানসভা নির্বাচনে।

তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করেও সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না নিয়ে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, একটা সময় এমন আসবে যখন পিসি এবং ভাইপো ছাড়া এই দলে আর কেউ থাকবে না। অবশ্য তাদের সঙ্গে ফিরহাদ হাকিমের থাকার ব্যাপারেও বার্তা দিয়েছেন দিলীপ ঘোষ। তাঁর স্পষ্ট বক্তব্য, যেভাবে একে একে সবাই তৃণমূল ছেড়ে যাচ্ছে, একদিন দেখা যাবে এই কয়েকজন ছাড়া দলে আর কেউ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *