ক্যানিং হাসপাতাল চত্বর থেকে চুরি ৯ দিনের শিশুকন্যা, সিসিটিভি ফুটেজ দেখল পুলিশ

ক্যানিং হাসপাতাল চত্বর থেকে চুরি ৯ দিনের শিশুকন্যা, সিসিটিভি ফুটেজ দেখল পুলিশ

76b4b0d6799b4b949e3cebb4823b4c75

নিজস্ব প্রতিনিধি, ক্যানিং: সোমবার দুপুর ১ টা নাগাদ ৯ দিনের এক শিশু কন্যাকে চুরি করার ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য।ঘটনাটি ঘটে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং মহকুমা হাসপাতাল চত্বর এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে আমড়াবেড়িয়া গ্রামের বাসিন্দা গৃহবধূ আকিবা মোড়ল তার ৯ দিনের শিশু কন্যা আসিয়া মোড়ল কে নিয়ে ক্যানিং মহকুমা হাসপাতালে আসে শিশু কন্যার জন্ম সার্টিফিকেট তুলতে। গৃহবধূ শিশু কন্যাকে তার দিদিমা মদিনা সেখের কাছে রেখে কাগজপত্র জমা দিতে যায় হাসপাতালের অফিসে। সেই সময় এক অপরিচিত মহিলা মোদিনা সেখের সঙ্গে গল্প জুড়ে দেয় কিছুক্ষণের মধ্যে। তারপর ওই মহিলা মোদিনা সেখকে শিশুর জন্য ডাইপার আনতে বলে। তিনি ডাইপার আনতে গেলে সেই সুযোগে অপরিচিত মহিলা শিশু কন্যা নিয়ে চম্পট দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ বাহিনী।

হাসপাতালের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। ফুটেজে দেখা গিয়েছে অপরিচিত ওই মহিলা বোরখা পড়া ছিল।এ বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।তবে এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ বিষয়ে ক্যানিং মহকুমা হাসপাতালের সুপার অপূর্ব লাল সরকার জানিয়েছেন, গত ১৩ ডিসেম্বর হাসপাতালে এক কন্যা সন্তান জন্ম দেয় গৃহবধূ আকিবা মোড়ল।১৫ ডিসেম্বর গৃহবধূকে ছুটি দিয়ে দেয় চিকিৎসকরা। 

এই ঘটনায় পুলিশ চিরুনি তল্লাশি শুরু করেছে। সড়ক পথ, রেলপথ ও জলপথে চলছে পুলিশি তল্লাশি। তবে এখনও পর্যন্ত উদ্ধার হয়নি শিশু কন্যা। এদিকে অপরিচিত মহিলা কন্যা শিশুকে নিয়ে যে টোটোতে গিয়েছিল,সেই টোটো চালকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। টোটো চালক জানান ওই মহিলা তাকে বলে, ক্যানিং বাসস্ট্যান্ডে যাব। তাকে ওই টোটোচালক ক্যানিং বাসস্ট্যান্ডে নামিয়ে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *