কেন যোগ দিলেন বিজেপিতে? খোলসা করলেন শুভেন্দু

সদ্য বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু অধিকারী। তৃণমূল ছেড়ে বিজেপিতে তিনি কেন যোগ দিলেন তা তিনি নিজেই খোলসা করেন। তাঁর বিজেপিতে যোগ দেওয়ার পর তৃণমূল প্রশ্ন তুলেছে কোন শর্তে তিনি বিজেপিতে যোগদান করেছেন? তৃণমূল মুখপাত্র সৌগত রায় এই প্রশ্ন তুলেছেন। তারই উত্তর দিলেন শুভেন্দু অধিকারী। জানালেন, বিজেপিতে যোগদানের আগে তিনি অমিত শাহ ও কৈলাস বিজয়বর্গীয়ের কাছে কী শর্ত রেখেছিলেন তাও জানালেন শুভেন্দু। 

c63057df81d112d3c9c9ce7fc872a911

তমলুক: সদ্য বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু অধিকারী। তৃণমূল ছেড়ে বিজেপিতে তিনি কেন যোগ দিলেন তা তিনি নিজেই খোলসা করেন। তাঁর বিজেপিতে যোগ দেওয়ার পর তৃণমূল প্রশ্ন তুলেছে কোন শর্তে তিনি বিজেপিতে যোগদান করেছেন? তৃণমূল মুখপাত্র সৌগত রায় এই প্রশ্ন তুলেছেন। তারই উত্তর দিলেন শুভেন্দু অধিকারী। জানালেন, বিজেপিতে যোগদানের আগে তিনি অমিত শাহ ও কৈলাস বিজয়বর্গীয়ের কাছে কী শর্ত রেখেছিলেন তাও জানালেন শুভেন্দু। 

শুভেন্দু জানান, তৃণমূল দলটি কার্যত কোম্পানিতে পরিণত হয়েছে। দু-একজন মিলেই এই ‘কোম্পানি’ চালাচ্ছে। তাই যাদের আত্মসম্মান বোধ রয়েছে তারা তৃণমূল কংগ্রেসে থাকতে পারছেন না। দল ছেড়ে বেরিয়ে আসছেন। তিনিও সেই পথেই গিয়েছেন। এর পরই তাঁর বিজেপিতে যোগদানের কারণ জানান শুভেন্দু। বলেন, তিনি বিজেপি বা ভারতীয় জনতা পার্টিতে যোগদান করার আগে অমিত শাহ, দিলীপ যাবদ ও কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গে বৈঠক করেছেন। তখনই শুভেন্দু তাঁদের জানান, তাঁর কোনও শর্ত নেই। শুধু ‘তোলাবাজ ভাইপো’র হাত থেকে বাংলাকে বাঁচানোর কথা বলেন। 

এর পরই ভাইপোকে একহাত করেন শুভেন্দু। বলেন, কয়লা পাচার হয়েছে, আর তা ধরাও পড়ে গিয়েছে। গরুপাচারের ক্ষেত্রেও এমন ঘটনা ঘটেছে। তার দোষীরাও ধরা পড়ে গিয়েছে। বালির পাচারের কথাও উল্লেখ করেন তিনি। এরপরও যদি জিততে পারে তবে কিডনি পাচার হবে বলে কটাক্ষ করেন শুভেন্দু। এর পরই বিজেপির প্রতি তাঁর অনুরক্ততার কথা বোঝান শুভেন্দু। বলেন, দলকে তিনি বলবেন তাঁর MLA টিকিটের প্রয়োজন নেই। যেখানে দল বলবে, সেখানেই যাবেন তিনি। দিনে ২৪ ঘণ্টার মধ্যে ১৬ ঘণ্টা কাজ করবেন। প্রসঙ্গত, গত শনিবার বিজেপিতে যোগ দিয়েই ‘তোলাবাজ ভাইপো হঠাও’ স্লোগান তুলেছিলেন শুভেন্দু অধিকারী। এদিনও তাঁর গলায় তেমনই ইঙ্গিত মিলল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *