সংখ্যাগরিষ্ঠতা নিয়ে বাংলায় সরকার গড়বে বিজেপি! দাবি কেন্দ্রীয় মন্ত্রীর

সংখ্যাগরিষ্ঠতা নিয়ে বাংলায় সরকার গড়বে বিজেপি! দাবি কেন্দ্রীয় মন্ত্রীর

a11ef9caf4ecb4fb1c20b573a7f18073

নিজস্ব সংবাদদাতা, জয়নগর: কেন্দ্রের বিভিন্ন প্রকল্প থেকে বঞ্চিত হচ্ছে রাজ্য৷ যা নিয়ে সরব হয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে সব বিজেপি নেতা ও মন্ত্রীরা৷ একুশের বিধানসভা নির্বাচনে শাসকদলের দুর্নীতি সহ কেন্দ্রীয় প্রকল্প থেকে সাধারণ মানুষকে বঞ্চিত করার ইস্যুতে হাতিয়ার করছে ভারতীয় জনতা পার্টি৷ এবার সেই একই ইস্যুতে সরব হলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী নিত্যানন্দ রাই৷ শনিবার সন্ধ্যায় দক্ষিণ ২৪ পরগনার জয়নগর বিধানসভা কেন্দ্রের থানার মোড় এলাকায় জেলা বিজেপির পক্ষ থেকে সাংবাদিক সম্মেলন করেন তিনি৷ সেখানেই রাজ্য সরকারকে তুলোধনা করেন কেন্দ্রীয় মন্ত্রী৷ 

তিনি বলেন, কেন্দ্রীয় প্রকল্প থেকে কৃষকরা বঞ্চিত হচ্ছে এবং স্বাস্থ্য পরিষেবা আয়ূস্মান ভারত প্রকল্প থেকে বঞ্চিত হচ্ছে বাংলার মানুষ৷ রাজ্য সরকার তাদের বঞ্চিত হচ্ছে৷ এ বিষয়ে প্রতিমন্ত্রী ক্ষোভ প্রকাশ করেন। পাশাপাশি তিনি অভিযোগ করে বলেন একের পর এক বিজেপি কর্মী খুন  হচ্ছে। রাজ্যে আইন শৃঙ্খলা বলে কিছু নেই।

২০২১ সালে বাংলার মানুষের আশীর্বাদে বিজেপি ক্ষমতায় আসবে সংখ্যা গরিষ্ঠ হয়ে, এদিন এমনটাই দাবি করেন কেন্দ্রীয় মন্ত্রী৷ এদিনের সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সাধারণ  সম্পাদক সঞ্জয় সিং,বিজেপির জেলা সভাপতি হরিকৃষ্ণ দত্ত, সম্পাদক সঞ্জয় কুমার নায়েক প্রমূখ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *