“বিজেপিই জিতবে, আমি মার্জিন বাড়াতে এসেছি”, ঝাড়গ্রাম থেকে হুংকার শুভেন্দুর

কলকাতা: তৃণমূলের সঙ্গে শুভেন্দুর লড়াই এখন চরমে। সোমবার তিনি জঙ্গলমহলে যান। এদিন ঝাড়গ্রামে লোধাশুলিতে বিজেপির কর্মিসভায় যান তিনি। সেখানে তিনি দাবি করেন ঝাড়গ্রামের চারটি বিধানসভা আসনের সবক'টিতে বিজেপি জিতবে। 

 

b3285af6caaf3dd1d2fb4998c296aec0

কলকাতা: তৃণমূলের সঙ্গে শুভেন্দুর লড়াই এখন চরমে। সোমবার তিনি জঙ্গলমহলে যান। এদিন ঝাড়গ্রামে লোধাশুলিতে বিজেপির কর্মিসভায় যান তিনি। সেখানে তিনি দাবি করেন ঝাড়গ্রামের চারটি বিধানসভা আসনের সবক’টিতে বিজেপি জিতবে। 

এদিকে ঝাড়গ্রাম যাওয়ার পথে শুভেন্দুকে কালো পতাকা দেখান তৃণমূল কর্মীরা। তাঁকে দেখে ‘গো ব্যাক’ স্লোগানও দেওয়া হয়। কিন্তু এই দুঁদে রাজনীতিবিদ তাতে তিনি বিন্দুমাত্র বিচলিত হননি। এদিন কর্মিসভা শেষ করে শুভেন্দু তৃণমূলকে একহাত নেন। তাঁর প্রাক্তন দলকে কটাক্ষ করে বলেন, “‌বিজেপি তো একজনের পার্টি, দেড়জনের পার্টি নয়। বিজেপি একটা পরিবার।”‌ এদিন শুভেন্দু বলেন, ঝাড়গ্রাম জেলা পরিষদে আসলে বিজেপিই জিতেছিল। কিন্তু গণনায় গোলমাল করা হয় বলে জানান প্রাক্তন এই তৃণমূল নেতা। তিনি বলেন, “‌এখানে তো জেলা পরিষদে বিজেপি জিতেছে। মাঝরাতে গণনা চলাকালীন পুলিশ দিয়ে গোলমাল করে হারানো হয়েছে। সেটা আমি জানি।”‌

এর পরই শুভেন্দু বলেন, ‌লোকসভা নির্বাচনেও ঝাড়গ্রাম আসনে বিজেপির জয় হয়েছে। এখানে যে চারটি বিধানসভা রয়েছে, এবার সেখানেও বিজেপির জেতার পালা। প্রত্যেকটা সিটে অর্ধেকেরও বেশি ভোটে জিতবে বিজেপি। “আমি এসেছি ভোটে জেতার মার্জিন বাড়ানোর জন্য। জেতার জন্য বিজেপিই যথেষ্ট।” বলেন শুভেন্দু।‌ অন্যদিকে দাঁতনে শুভেন্দু অধিকারীর সভার পাল্টা মিছিল করে তৃণমূল কংগ্রেস।‌ সেখানে শুভেন্দুর বিরুদ্ধে স্লোগান তোলে ঘাসফুল শিবিরের কর্মী–সমর্থকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *