চাকরি পেয়ে বদলে গিয়েছে বউ! স্ত্রীর ভালোবাসা পেতে ধর্নায় যুবক

চাকরি পেয়ে বদলে গিয়েছে বউ! স্ত্রীর ভালোবাসা পেতে ধর্নায় যুবক

5260443120c12d088ee112335a15505f

 

নিজস্ব সংবাদদাতা, বালুরঘাট: চার বছরের দাম্পত্য জীবন৷ অভিযোগ, চাকরি পেয়ে ‘বদলে’ গিয়েছেন স্ত্রী! স্ত্রীর ভালোবাসা পেতে মরিয়া স্বামী বসলেন ধর্নায়৷ ঘটনাটি ঘটেছে বালুরঘাট ব্লকের অমৃতখন্ড গ্রাম পঞ্চায়েতের জিতাহার এলাকায়৷ শুধুমাত্র ধর্না নয়, বিয়ের এবং প্রেমের একাধিক প্রমাণপত্র ও নথি দেওয়ালে লাগিয়ে ধর্নায় বসেন স্বামী। যদিও পুলিশি হস্তক্ষেপেও স্বাভাবিক হয়নি পরিস্থিতি। ধর্না থেকে যুবককে এক চুলও নড়াতে পারেনি। তার সাফ কথা স্ত্রীকে না পেলে সেখানেই সে আত্মঘাতী হবে। 

অভিযোগ, নার্সিং ট্রেনিং শেষ করে সদ্য চাকরিতে ঢুকে রাজমিস্ত্রি স্বামীর সঙ্গে মানাতে পারছিলেন না তিনি। তবে স্ত্রীকে কোনওভাবেই ছাড়তে রাজি নন বালুরঘাটের অমৃতখণ্ডের অরূপ বর্মন। বুধবার রাত থেকে স্ত্রীর বাড়ির সামনে তাই ধর্নায় বসেছেন। অরূপ পেশায় রাজমিস্ত্রি। চার বছর আগে স্থানীয় এক তরুণীর সঙ্গে রেজিস্ট্রি করে বিয়ে করেন তিনি। স্থানীয়দের কথায়, দুই পরিবারের সহমতেই বিয়ে হয়েছিল। তবে বিয়েতে সামাজিক কোনও অনুষ্ঠান হয়নি।

বিয়ের পর পরই নার্সিং ট্রেনিংয়ের সুযোগ আসে ওই তরুণীর৷ অভিযোগ, এরপরই পরিবর্তন হতে থাকে সে৷ অরূপবাবুর দাবি, চাকরি পাওয়ার পর একেবারে পাল্টে গেছে তাঁর স্ত্রী৷ তাই ভালোবাসা ফিরে পেতেই ধর্নায় বসেছে সে৷ যদিও এ বিষয়ে ওই তরুণী বা তাঁর পরিবারের কেউ সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে চাননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *