৮ তারিখ শক্তি দেখাব নন্দীগ্রামে! হুঙ্কার বিজেপি নেতা শুভেন্দুর

এদিন নন্দীগ্রামের সোনাচূড়া থেকে একপ্রকার ঘোষণা করে দিলেন শুভেন্দু অধিকারী।

459c7c167715563911dab3754628d635

নন্দীগ্রাম: নতুন বছরের শুরুতেই নন্দীগ্রাম ঘিরে উত্তপ্ত রাজ্য রাজনীতি। আরো উত্তেজনা ছড়াতো কারণ পরপর দু’দিন মমতা বন্দ্যোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারীর জনসভা করার কথা রয়েছে নন্দীগ্রামে। তবে ৭ তারিখ মমতা বন্দ্যোপাধ্যায়ের নন্দীগ্রামের সভা বাতিল করলেও ৮ তারিখ নন্দীগ্রামের সভা করবেন শুভেন্দু অধিকারী। সেই সভায় তিনি যে ক্ষমতা প্রদর্শন করবেন সেই কথাই এদিন নন্দীগ্রামের সোনাচূড়া থেকে একপ্রকার ঘোষণা করে দিলেন শুভেন্দু অধিকারী। একই সঙ্গে তৃণমূল কংগ্রেসকে একহাত নিলেন তিনি।

এদিন নন্দীগ্রামের জনসভা থেকে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী হুঙ্কার দিয়ে বলেন, ৮ তারিখ শক্তি দেখাবো নন্দীগ্রামে। তাঁর কথায়, তৃণমূলের পায়ের মাটি সরে গিয়েছে তাই জন্য ভয় পেয়ে বারবার বিজেপির ওপর আক্রমণ করেছে তারা। মঙ্গলবার শুভেন্দু অধিকারী নিয়েছিলে হামলা করেছে তৃণমূল কংগ্রেস, এই অভিযোগ তোলা হয়েছে ইতিমধ্যেই। সেই প্রসঙ্গে এদিন জনসভা থেকে শুভেন্দু অধিকারী সকলকে কার্যত আশ্বস্ত করে বলেন, ৮ তারিখের জনসভায় আসার সময় কাউকে যদি কোথাও আটকানো হয় তাহলে যেন তাঁকে সরাসরি ডাকা হয়, তিনি সামনে থেকে লড়াই করেন, সেদিনও সামনে থেকেই লড়াই করবেন। একইসঙ্গে বিজেপি কর্মী-সমর্থকদের কাছে তাঁর দাবি, ১ লক্ষ লোক দিতে হবে সেদিন। একই সঙ্গে এদিন শুভেন্দু অধিকারী দাবি করেন, আজ কমপক্ষে ৫,০০০ তৃণমূল কর্মী ভারতীয় জনতা পার্টিতে যোগদান করবেন। 

এদিন নন্দীগ্রামের সভায় শুভেন্দু অধিকারী বলেন, সোনার বাংলা গড়তে চান তিনি সেই কারণেই বিজেপিকে বাংলায় আনতে উদ্যোগী হয়েছেন শুভেন্দু অধিকারী। তাঁর কথায়, বিজেপি সমর্থকদের দেখলেই এখন ভয় পাচ্ছে তৃণমূল কংগ্রেস, তাই জন্যই একের পর এক হামলা করা হচ্ছে তাদের ওপর। তৃণমূল কংগ্রেসের পায়ের তলার মাটি সরে গিয়েছে। এই প্রসঙ্গে শুভেন্দুর স্পষ্ট বক্তব্য, সবে শুরু করেছেন তিনি, আস্তে আস্তে তৃণমূল কংগ্রেস ভাঙবে। এই মন্তব্যের প্রসঙ্গেই তোলাবাজ ভাইপো প্রসঙ্গে মন্তব্য করতে শোনা গেল তাঁকে। কিছুদিন আগেই খড়দহ থেকে জনসভা করে শুভেন্দু অধিকারী উল্লেখ করেছিলেন, তাঁকে বলা হচ্ছে যে কেন তাঁর লজ্জা করে না, যে বাড়িতে তৃণমূল কংগ্রেস সদস্যরা রয়েছে সেই বাড়িতে তিনি থাকেন বিজেপি নেতা হয়ে। এই প্রসঙ্গে শুভেন্দু অধিকারী জবাব দেন, নিজের বাড়িতে তো বটেই, সবার বাড়িতেই পদ্ম ফোটাবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *