এক রাতেই ধ্বংসাবশেষে পরিণত বিজেপি কার্যালয়, অভিযুক্ত তৃণমূল

যদিও তৃণমূল কংগ্রেসের তরফে বলা হচ্ছে, বিজেপি যা অভিযোগ করছে সব ভুল।

510eea26f12834c65b2ab3c2e0241e76

আসানসোল: ফের পার্টি অফিস ভাঙচুর করা নিয়ে উত্তপ্ত হল রাজ্য-রাজনীতি। আসানসোলে বিজেপির পার্টি অফিস ভাঙ্গার ঘটনায় অভিযুক্ত হল রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। বুলডোজার চালিয়ে তৃণমূল কংগ্রেস কর্মীরা বিজেপির পার্টি অফিস ভেঙে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। যদিও তৃণমূল কংগ্রেসের তরফে বলা হচ্ছে, বিজেপি যা অভিযোগ করছে সব ভুল। ওই পার্টি অফিস বেআইনিভাবে জমি দখল করে তৈরি হয়েছিল বলে জানানো হয়েছে তাদের তরফে।

আসানসোলের বারাবনির গৌরাণ্ডী হাটতলায় অবস্থিত ছিল বিজেপির এই পার্টি অফিস। স্থানীয় সূত্রে খবর, এর আগে একবার ২০১৯ সালের এই পার্টি অফিস ভাঙচুরের অভিযোগ উঠেছিল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। তখন মুকুল রায় এবং কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় সেখানে গিয়ে কার্যালয়টি পুনরুদ্ধার করেন। যদিও এই পার্টি অফিস ঘিরে অভিযোগ উঠেছিল যে এখানে সমাজ বিরোধী কার্যকলাপ চলছে। এবার নতুন বছরের শুরুতেই সেই একই পার্টি অফিস ভেঙে ফেলা নিয়ে ব্যাপক বিতর্ক সৃষ্টি হয়েছে আসানসোলে। রাতারাতি বিজেপি পার্টি অফিস ধ্বংসাবশেষের পরিণত করে দেওয়া হয়েছে। এই নিয়ে ফের একবার রাজ্যের অরাজগতা এবং আইন-শৃঙ্খলার অবনতি নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছে বিজেপি। যদিও এই পার্টি অফিস ভাঙ্গার পাল্টা যুক্তি দিয়েছে তৃণমূল কংগ্রেস।

শাসকদলের তরফ থেকে জানানো হয়েছে, পার্টি অফিস তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ভাঙ্গা হয়নি। তবে শোনা গেছে সেটি p.w.d-এর জমি দখল করে তৈরি করা হয়েছিল। রাত বাড়তেই সেখানে সমাজ বিরোধী কার্যকলাপ হত, নেশার আড়ত ছিল। সেই কারণেই স্থানীয়রাই ওই পার্টি অফিস ভেঙে ফেলেছে বলে দাবি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *