‘সৌরভ বাচ্চা ছেলে, ওর কী করে এসব হয়’, প্রশ্ন মুখ্যমন্ত্রীর! ‘মহারাজ’কে দেখে চিন্তামুক্ত রাজ্যপাল!

‘সৌরভ বাচ্চা ছেলে, ওর কী করে এসব হয়’, প্রশ্ন মুখ্যমন্ত্রীর! ‘মহারাজ’কে দেখে চিন্তামুক্ত রাজ্যপাল!

881d9c4ddfe49ba2362539be8dc2ae57

কলকাতা: সকালে জিম করতে করতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়৷ দ্রুত ‘গোল্ডেন আওয়ারে’র মধ্যেই তাঁকে নিয়ে যাওয়া হয় উডল্যান্ড হাসপাতালে। সেখানে পাঁচ সদস্যের মেডিকেল টিম তৎক্ষণাৎ তাঁর চিকিৎসা শুরু করে৷ দুপুরে স্টেন্ট বসানোর পর সন্ধ্যা থেকে ভালো আছেন মহারাজ৷ সন্ধ্যায় তাঁকে দেখতে হাসপাতালে যান রাজ্যপাল জগদীপ ধনখড় এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ সৌরভের সঙ্গে দেখা করেন তাঁরা৷ কেবিনে সৌরভের সঙ্গে দেখা করে বাইরে বেরিয়ে রাজ্যপাল সাংবাদিকদের জানান, দাদাকে হাসতে দেখে তাঁর সমস্ত দুশ্চিন্তা কেটে গেছে। সারা পৃথিবীতে সৌরভ গঙ্গোপাধ্যায়ের যত ভক্ত আছেন তাদের আশ্বস্ত করে তিনি জানান, সৌরভ এখন বিপদ মুক্ত।

সৌরভের খোঁজ নিতে হাসপাতালে পৌঁছান মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। মমতা দেখা করে বেরিয়ে জানান, সৌরভের স্বাস্থ্য নিয়ে খোঁজ নিতেই উলটে সৌরভ তাঁর স্বাস্থ্য নিয়ে খোঁজ নেন৷ মুখ্যমন্ত্রী ডাক্তারদের ধন্যবাদ জানান, যাঁরা গোল্ডেন আওয়ারে দ্রুত সঠিক চিকিৎসা করে সৌরভকে বিপদমুক্ত করেছেন৷ তিনি কথা বলে জানতে পারেন, স্পোর্ট পার্সনরা নিজেদের শারীরিক পরীক্ষা নিয়মিত করান না। তিনি বলেন, সমস্ত স্পোর্ট পার্সনদের বড় খেলার আগে অবশ্যই নিজের শরীরের দিকে লক্ষ্য দিয়ে প্রয়োজনীয় টেস্ট করা উচিত৷ মুখ্যমন্ত্রী অবাক হয়ে বলেন, “আমি তো ভাবতেই পারছি না, ওর মতো একটা ছেলে, ওইটুকু একটা বাচ্চাছেলের এমন প্রবলেম হবে৷”

 

সৌরভকে নিয়ে উদ্বিগ্ন সব মহলই। দেশ এবং বিশ্বের নানান প্রান্ত থেকে ট্যুইট আসছে। রাজ্যপাল এবং মুখ্যমন্ত্রী ছাড়াও রাজনৈতিক মহল ও ক্রীড়া জগতের অন্যান্য মানুষেরাও হাসপাতালে ভিড় জমান। প্রায় প্রত্যেকের সঙ্গে হাসিমুখে কথা বলেন দাদা৷ আপাতত বিপদমুক্ত সৌরভ। বাংলা, দেশ অথা সারা বিশ্বের ক্রিকেট ভক্তেরা অপেক্ষায়, সম্পুর্ণ সুস্থ হয়ে কবে সৌরভ বাড়ি ফিরবেন৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *