শরীর খারাপ ছিল, শোভন আমায় একা ফেলে যেতে পারেনি, ক্ষমাপ্রার্থী বৈশাখী

সোমবার শহরে বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায় এবং তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নামে বিজেপির তরফে একটি মিছিল আয়োজন করা হয়েছিল। কিন্তু অত্যাশ্চর্য ভাবে সেই মিছিলে উপস্থিত ছিলেন না দুজনের কেউই

7f61c76c84773284e6cf243d1b5a8e5a

কলকাতা: সোমবার শহরে বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায় এবং তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নামে বিজেপির তরফে একটি মিছিল আয়োজন করা হয়েছিল। কিন্তু অত্যাশ্চর্য ভাবে সেই মিছিলে উপস্থিত ছিলেন না দুজনের কেউই। এই নিয়ে ইতিমধ্যেই তাঁদের দুজনের বিরুদ্ধে কড়া ব্যবস্থার পথে হাঁটতে চলেছে বিজেপি ব্রিগেড। কিন্তু ঠিক এই পরিস্থিতির মাঝেই এদিন ক্ষমা চেয়ে নিবেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তিনি বললেন, শরীর প্রচন্ড খারাপ থাকায় তিনি মিছিলে যেতে পারেননি, শোভন চট্টোপাধ্যায় ও তাঁকে একা রেখে মিছিলে যেতে পারেননি। 

সোমবারের বিজেপির মিছিলের মূল আকর্ষণ ছিলেন প্রাক্তন মেয়র তথা বর্তমান বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায় এবং তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তবে সেদিন তারা কেউই না আসায় মিছিলকে শেষ পর্যন্ত নেতৃত্ব দেন কৈলাস বিজয়বর্গীয়, অর্জুন সিং এবং মুকুল রায়। তবে সেদিনকার কেন মিছিলে যাননি সে ব্যাপারে এক জনপ্রিয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়ে বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেন, ভুবনেশ্বর থেকে ফেরার পর তাঁর এবং শোভন চট্টোপাধ্যায়ের শরীর খুব খারাপ ছিল। সেই কারণেই তাঁরা মিছিলে যেতে পারেননি। তাঁর নিজের শরীর খুব খারাপ থাকায় শোভন চট্টোপাধ্যায় তাঁকে একা রেখে মিছিলে যাননি। বৈশাখী জানিয়েছেন, তাঁর পায়ে প্রচণ্ড ব্যথা ছিল, তিনি হাঁটতে পাচ্ছিলেন না। এদিকে শোভন চট্টোপাধ্যায় ছাড়া বাড়িতে বড় কেউ ছিল না, তাই তিনিও মিছিলে যেতে পারেননি। বিজেপি নেত্রী আরও জানিয়েছেন, বিজেপির সব কার্যকর্তাদের কাছে তিনি ইতিমধ্যেই ক্ষমা চেয়ে নেবেন মিছিলে উপস্থিত না থাকার জন্য, তবে তিনি যে মিছিলে থাকতে পারবেন না তার জন্য দুঃখ প্রকাশ আগেই করেছিলেন এবং নেতৃত্বকে জানিয়েছিলেন বলে দাবি করেছেন বৈশাখী। 

উল্লেখ্য, গতকাল শোভন-বৈশাখীকে নিয়ে কলকাতায় প্রথম রোড শো করার পরিকল্পনা করেছিল বিজেপি। কিন্তু বৈশাখী বন্দ্যোপাধ্যায় মিছিলে উপস্থিত থাকবেন না বলে জানিয়ে দেন। তাঁকে আমন্ত্রণ করা হয়নি, এমন অভিযোগের গুঞ্জনও শোনা যায়। আর এরপরই মিছিলে যোগ না দেওয়ার সিদ্ধান্ত নেন শোভন চট্টোপাধ্যায়ও। যদিও তিনি জানিয়েছিলেন, শারীরিক অসুস্থতার কারণেই মিছিলে উপস্থিত হতে পারেনি বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বহুদিন আগেই তৃণমূল কংগ্রেস ত্যাগ করে গেরুয়া শিবিরে যোগ দিলেও এখন পর্যন্ত দলের হয়ে কোনো গুরুত্বপূর্ণ কর্মসূচীতে যোগ দিতে দেখা যায় নি তাঁদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *