মোদীর দেওয়া প্রকল্পের নামও চুরি করেন মুখ্যমন্ত্রী! বিস্ফোরক অভিযোগ নাড্ডার

মোদীর দেওয়া প্রকল্পের নামও চুরি করেন মুখ্যমন্ত্রী! বিস্ফোরক অভিযোগ নাড্ডার

54b39a986e5f4c75d814992d60ef10ca

জগদানন্দপুর: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দেওয়া প্রকল্পের নাম চুরি করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়! বঙ্গ সফরে এসে এমনই বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।তিনি বলেন, মোদীর দেওয়া প্রকল্পের নাম চুরি করেন মুখ্যমন্ত্রী, তবে নাম বদল করেও প্রধানমন্ত্রীর গ্রহণযোগ্যতা কমানো যাবে না বলে আত্মবিশ্বাসী বিজেপির সর্বভারতীয় সভাপতি। পাশাপাশি আরও বলেন, পরিবর্তনের জন্য মনস্থির করে ফেলেছেন রাজ্যের মানুষ।এদিন অন্ডাল বিমানবন্দরে নেমে সেখান থেকে কাটোয়ার জগদানন্দপুরে গিয়েছেন তিনি। সেখানে কৃষক সুরক্ষা অভিযান কর্মসূচির সূচনা করে ভাষণ দেন বিজেপি নেতা।

এদিন জগদানন্দপুরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে শাল দিয়ে বরণ করে নেন সাংসদ সুনীল মণ্ডল। এর পরেই কৃষক প্রতিনিধিরা তাঁর হাতে তুলে দেন অন্ন। তারপর কৃষক সুরক্ষা অভিযান কর্মসূচির সূচনা করেন তিনি। এরপরই বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আক্রমণ করে তিনি বলেন, রাজ্যের মানুষকে স্বাস্থ্যবীমা নিতে দেননি মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রীয় আয়ুষ্মান প্রকল্প সুবিধা দিয়েছিল বিজেপি সরকার, কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য ৪ কোটি মানুষ আজ বঞ্চিত। তাঁর কথায়, কৃষকদের বাজেট ৬ গুণ বাড়িয়েছে মোদি সরকার। ক্ষমতায় এলে কৃষকদের উন্নয়ন করা হবে। ৩ কৃষি আইনে কৃষকদের উন্নতি হবে। 

এছাড়া তিনি আরো বলেন, বাংলার মানুষ পরিবর্তন চায় এবং তার জন্য মনস্থির করে ফেলেছেন ইতিমধ্যেই। রাজ্যে বিজেপি সরকার গড়বে এবং কৃষক নিধি সম্মান চালু করবে বলে প্রতিজ্ঞাবদ্ধ হন‌ জেপি নাড্ডা। পাশাপাশি এও জানান, ২৪ থেকে ৩১ জানুয়ারি রাজ্যে কৃষক ভোজের আয়োজন করা হবে। ওই সময়ে প্রায় ৪০ হাজার গ্রাম সভায় কৃষকদের সংগঠিত করা হবে। একই সঙ্গে তিনি দাবি করেন, করোনাভাইরাস পরিস্থিতির সময় কেন্দ্রের দেওয়া রেশন চুরি করেছে তৃণমূল নেতারা। তাদের বাঁচাতে আদালতে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সব কিছুর জবাব আগামী মে মাসের পর পাওয়া যাবে বলে মন্তব্য করেন নাড্ডা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *