তৃণমূলে যোগ দেবেন ৬-৭ বিজেপি সাংসদ, বিস্ফোরক দাবি জ্যোতিপ্রিয়

তিনি বলেন, শুভেন্দু অধিকারীও হয়তো বিজেপিতে থাকবেন না, আখের গুছিয়ে বিজেপি ছেড়ে দেবেন।

7f1096b00bac24a4cc39f1a295860a2b

 

হাবরা: গত কয়েক মাস ধরে তৃণমূল কংগ্রেস ধরার হিড়িক লেগেছে। মন্ত্রী থেকে শুরু করে বিধায়ক সকলেই বিজেপিতে যোগদান করছেন। এরই নাম তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন কয়েকজন। দলবদলের আবহে কার্যত ব্যাকফুটে রয়েছে তৃণমূল কংগ্রেস। তবে এই পরিস্থিতিতে চাঞ্চল্যকর দাবি করলেন রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি বললেন, আগামী কয়েক মাসের মধ্যেই ৬ থেকে ৭ জন বিজেপি বিধায়ক যোগ দেবেন তৃণমূল কংগ্রেসে! সেটা নাকি মে মাসের প্রথম সপ্তাহের মধ্যেই।

এদিন স্বামী বিবেকানন্দের জন্ম জয়ন্তী উপলক্ষে এক শোভাযাত্রায় অংশগ্রহণ করে বিস্ফোরক এই মন্তব্যটি করেন জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁর স্পষ্ট দাবি, আগামী কয়েক মাসের মধ্যেই ৬-৭ বিজেপি সংসদ তৃণমূল কংগ্রেসে যোগদান করতে চলেছেন। আগামী মে মাসের প্রথম সপ্তাহের মধ্যেই এই দল বদল হবে। এমনকি তিনি এও বলেন, যে কজন বিধায়ক ইতিমধ্যে বিজেপিতে গিয়েছে তারা ও তৃণমূল কংগ্রেসের ফেরার জন্য লাইন দিয়েছে। এই প্রসঙ্গে শুভেন্দু অধিকারীর কথাও টেনে আনেন জ্যোতিপ্রিয়। চাঞ্চল্যকর দাবি করে তিনি বলেন, শুভেন্দু অধিকারীও হয়তো বিজেপিতে থাকবেন না, আখের গুছিয়ে বিজেপি ছেড়ে দেবেন। একটি লোকও ভারতীয় জনতা পার্টির শিবিরে থাকবে না বলে এদিন দাবি করলেন তিনি। হাবরার তৃণমূল কংগ্রেস বিধায়ক তথা রাজ্যের খাদ্য মন্ত্রীর এই মন্তব্যে ব্যাপক জল্পনার সৃষ্টি হয়েছে।

কিছুদিন আগে পর্যন্ত বঙ্গ বিজেপি নেতাদের তরফে দাবী করা হচ্ছিল তৃণমূল কংগ্রেসের বেশ কয়েকজন সাংসদ বিজেপিতে যোগদান করতে চলেছেন। অর্জুন সিং থেকে শুরু করে সুনীল মণ্ডল, সকলেই এই দাবি করেন। ব্যারাকপুরের সাংসদ অর্জুন তো তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায়ের নাম করে বলেন যে তিনি বিজেপিতে আসছেন। সব মিলিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় বঙ্গ রাজনীতিতে। এবার ঠিক একই রকম পাল্টা দাবি করলেন জ্যোতিপ্রিয় মল্লিক। তবে কে ঠিক আর কে ভুল, সেটা জানতে গেলে আগামী কয়েক মাসের অপেক্ষা তো করতেই হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *