দিলীপকে মুখ্যমন্ত্রী বলায় সৌমিত্রকে ‘ধমক’ কেন্দ্রীয় নেতার

দিলীপকে মুখ্যমন্ত্রী বলায় সৌমিত্রকে ‘ধমক’ কেন্দ্রীয় নেতার

7792a5855a78a0ea261aaf9ad82fd8f8

কলকাতা: সৌমিত্র খাঁ-কে সতর্ক করল রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্ব। সংবাদমাধ্যমের সামনে আলটপকা মন্তব্য করার জন্য রাজ্য বিজেপির যুব সভাপতিকে জোর ধমক দিলেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়।

রবিবার বিজেপির সাংগঠনিক বৈঠকে উপস্থিত ছিলেন দিলীপ ঘোষ, কৈলাশ বিজয়বর্গীয়-সহ অন্যান্য নেতৃত্বরা। সূত্রে খবর, সেখানেই ‘লুজ টক’ করার জন্য সতর্কবার্তা দেওয়া হল সৌমিত্র খাঁ-কে। কয়েকদিন আগেই বিজেপির একটি জনসভায় দাঁড়িয়ে প্রকাশ্যে বিধানসভা নির্বাচনে বিজেপির তরফ থেকে রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে মুখ্যমন্ত্রী করার দাবি করেন সৌমিত্র। তারপর থেকেই রাজনৈতিক মহলে সৌমিত্রর এই কথা নিয়ে জোর সমালোচনা শুরু হয়েছে। যুব সভাপতির এই মন্তব্যে বেকায়দায় পড়েছেন শীর্ষ নেতৃত্বরাও।

তার জন্যই আজ হুঁশিয়ারি দেওয়া হল সৌমিত্র খাঁ-কে। বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয় তাকে জানিয়েছেন, “লুজ টক একদম নয়। দলের অভ্যন্তরীণ বিষয় নিয়ে বেঁফাস মন্তব্য সংবাদমাধ্যমের সামনে বলা যাবে না।” এই ধরনের বিষয় দেখার জন্য বিজেপির অন্দরে নির্দিষ্ট দল রয়েছে। প্রয়োজনে কিছু কোনোরকম মন্তব্য করার আগে সেই দলের সঙ্গে কথা বলে নিতে হবে। তবে শুধু সৌমিত্র নন, এই নিয়ম অন্যান্য বিজেপি নেতাদের ক্ষেত্রেও বজায় থাকবে। বিজয়বর্গীয় জানিয়েছেন, কেউ যেন জনসাধারণ বা সংবাদমাধ্যমের সামনে আলটপকা কোনও মন্তব্য না করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *