৫ বছর পর আজ নন্দীগ্রামে মমতা, কী বার্তা দেবেন ‘দিদি’?

৫ বছর পর আজ নন্দীগ্রামে মমতা, কী বার্তা দেবেন ‘দিদি’?

78482d34fcabd1e1ec9d9476c2199608

কলকাতা: দীর্ঘ ৫ বছর পর আজ নন্দীগ্রামের মাটিতে পা রাখবেন তৃণমূল কংগ্রেসের দলনেত্রী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনটাই জানা গেছে৷  মেদিনীপুরের ভূমিপুত্র প্রাক্তন তৃণমূল মন্ত্রী শুভেন্দু অধিকারীর দল ছেড়ে বিজেপিতে যোগদানের পর এটাই হবে মেদিনীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রথম প্রকাশ্য জনসভা। তবে এই সভায় উপস্থিত থাকছেন না অধিকারী পরিবারের কোনও সদস্য।

সোমবার ৩ দিনে দুই জেলার সফরে পাড়ি দিচ্ছেন মুখ্যমন্ত্রী। কলকাতা থেকে সোজা চলে যাবেন পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রামে। সেখানেই দলনেত্রী তেখালিতে একটি প্রকাশ্য জনসভায় অংশ নেবেন বলে জানা গিয়েছে দলীয় সূত্রে। তৃণমূল সুপ্রিমো শেষবার নন্দীগ্রামে গিয়ে সভা করেছিলেন ২০১৫ সালের ২১ ডিসেম্বর। যদিও গত ৭ জানুয়ারি মুখ্যমন্ত্রীর নন্দীগ্রামে সভা করার কথা থাকলেও আয়োজক অখিল গিরি অসুস্থ হয়ে পড়ায় সভা স্থগিত হয়ে যায়।

মঙ্গলবার মুখ্যমন্ত্রী পুরুলিয়ার হুটমুরা স্কুলের মাঠে আবার একটি জনসভায় অংশ নেবেন। সেখানে জেলা সার্কিট‌ হাউসে রাত কাটিয়ে পরদিন বুধবার বেলগুমা পুলিশ লাইনের হেলিপ্যাড থেকে আকাশপথে কলকাতা ফিরবেন মমতা বন্দ্যোপাধ্যায়। দলনেত্রীর এই সফরের জন্য দুই জেলাকে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *