অভিনেত্রী দেবলীনাকে গণধর্ষণের হুমকি, ‘অপরাধ’ গোমাংস রান্নার ইচ্ছা!

অভিনেত্রী দেবলীনাকে গণধর্ষণের হুমকি, ‘অপরাধ’ গোমাংস রান্নার ইচ্ছা!

edf530ce44d25352e3905d6670d3913d

কলকাতা: ভারতীয় রাজনীতিতে সাম্প্রতিক সময়ে গোরুর গুরুত্ব যে বেশ খানিকটা বেড়ে গেছে, তা নিয়ে কোনো দ্বিমত নেই। গোরুকে ধর্মীয় প্রেক্ষিতে বসিয়ে তাতে রাজনৈতিক মাত্রা যোগ করার ঘটনা সামনে এসেছে বারবার। এমতাবস্থায়, গোমাংস রান্নার ইচ্ছা প্রকাশ সংক্রান্ত মন্তব্য করে বিপাকে পড়েছেন টেলি অভিনেত্রী দেবলীনা দত্ত।

গোমাংস খাওয়া নিয়ে দেবলীনা দত্তের মন্তব্যের জেরে তৈরি হওয়া বিতর্কে ক্রমে তৈরি হচ্ছে জটিলতা। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে নানা কুরুচিকর মন্তব্যের সম্মুখীন হতে হচ্ছে বলে অভিযোগ উঠেছে৷ এমনকি তাঁকে গণধর্ষণ ও খুনের হুমকিও দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন টেলি অভিনেত্রী দেবলীনা দত্ত।

সম্প্রতি এক টিভি চ্যানেলের জনপ্রিয় অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন দেবলীনা দত্ত। আর সেখানে তাঁর এক মন্তব্যের জেরেই বিতর্কের সূত্রপাত। জানা গেছে, ওই অনুষ্ঠানে দুর্গাপুজোর অষ্টমী বা নবমীর দিন গোমাংস খাওয়ার প্রসঙ্গ তোলেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। তাঁর কথার প্রসঙ্গেই দেবলীনা দত্ত জানান, তিনি ভালো গোমাংস রান্না করতে পারেন। যদিও তিনি নিজে নিরামিষভোজী বলেই জানিয়েছিলেন অভিনেত্রী।

গোমাংস এবং পাঁঠার মাংস দুইই ভালো রান্না করতে পারেন বলে ওই টিভি চ্যানেলে জানিয়েছিলেন অভিনেত্রী দেবলীনা দত্ত। কিন্তু তাঁর এই মন্তব্যেই নাকি ভাবাবেগে আঘাত লাগে অনেকের। অভিনেতা তরুণজ্যোতি তিওয়ারি দেবলীনা দত্তের বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ আনেন এবং সেই মর্মে আইনি পদক্ষেপও গ্রহণ করার হুমকি দেন। এরপর ঘটনাকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় শুরু হয় জোর চর্চা। দেবলীনা দত্তের পক্ষে এবং বিপক্ষে কার্যত দুই শিবিরে ভাগ হয়ে যান নেটিজেনরা।

অভিনেত্রীর ফেসবুক পোস্টের নিচে কমেন্ট বাক্সে একাধিক নোংরা কুরুচিকর মন্তব্য আসতে শুরু করে বলে অভিযোগ উঠেছে। নামে বেনামে তাঁকে গণধর্ষণ এবং হত্যার হুমকি দেওয়া হচ্ছে, দাবি করেন দেবলীনা দত্ত। এমনকি তাঁর মুন্ডু কেটে ঝুলিয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী। এই সোশ্যাল মিডিয়া হেনস্থার প্রসঙ্গে দেবলীনা দত্তের বিরুদ্ধে আইনি পদক্ষেপের হুমকি দেওয়া অভিনেতা তরুণজ্যোতি তিওয়ারির প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, “কে হুমকি দিয়েছে জানি না। তবে ওঁর কথায় আমাদের ভাবাবেগে আঘাত লেগেছে। আমরা আইনি পদক্ষেপ নেব।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *