দলে ‘উইপোকা’ আছে, আবার প্রমাণ হল! রাজীবের পদত্যাগে মর্মাহত বৈশালী

দলে ‘উইপোকা’ আছে, আবার প্রমাণ হল! রাজীবের পদত্যাগে মর্মাহত বৈশালী

116aaf4e3f173dec196389defc37dff6

কলকাতা: লক্ষ্মীরতন শুক্লা পদত্যাগ করার পর হাওড়ার বিধায়ক বৈশালী ডালমিয়া সরাসরি অভিযোগ তুলেছিলেন যে তৃণমূল কংগ্রেস দলে এখন বেশ কিছু উইপোকা হয়েছে, যারা দলকে শেষ করছে। এবার বন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় পদত্যাগ করার পরে ফের একবার সেই অভিযোগে সরব হলেন তিনি। একইসঙ্গে জানালেন, রাজীব বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগের খবর পেয়ে তিনি মর্মাহত হয়েছেন। 

রাজীবের পদত্যাগ প্রসঙ্গে বৈশালী বলেন, এটা খুবই দুঃখজনক ব্যাপার যে হাওড়া জেলা থেকে একে একে সব দক্ষ প্রশাসক দল ছেড়ে দিচ্ছে। দলের বিমুখে যাচ্ছে। আবারও প্রমাণিত হল যে দলে উইপোকা রয়েছে, তারা আস্তে আস্তে দল শেষ করে দিচ্ছে। এদিন বৈশালী আবার তৃণমূল কংগ্রেস দলের একাংশের প্রতি অভিযোগ করে বলেন, বলে এমন ব্যক্তি রয়েছে যারা অনেককে কাজ করতে বাধা দেয়, অকারণ জ্বালাতন করে। বৈশালীর কথায়, তিনি অনেক দিন ধরেই এই ব্যাপারে সরব হয়ে আসছেন কিন্তু বাকিরা হয়তো সেই ভাবে হতে পারেননি। এখন সেটা স্পষ্ট বোঝা যাচ্ছে। এই প্রসঙ্গে আরো একটি বিস্ফোরক অভিযোগ করেন বৈশালী। দাবি করেন, প্রাক্তন কাউন্সিলর বা দলের কারুর বিরুদ্ধে যদি পদক্ষেপ নেওয়া হয়, তাহলে জনগণের অসুবিধা থাকলেও তাদের সুরক্ষিত করে রাখার প্রচেষ্টা করা হচ্ছে। এই করে করে হাওড়া জেলাটাই পুরো নষ্ট হয়ে গেল বলে আক্ষেপ করছেন বালির বিধায়ক বৈশালী ডালমিয়া।

উল্লেখ্য, নিজের পদত্যাগপত্র পাঠিয়ে মুখ্যমন্ত্রীর কাছে দুঃখপ্রকাশ করে নিয়েছেন রাজীব৷ জানিয়েছেন, তাঁকে মন্ত্রিত্ব দেওয়ার জন্য মুখ্যমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়৷ রাজ্যের মানুষকে পরিষেবা দিতে এই সুযোগ করে দেওয়ার জন্য তিনি চিঠিতে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন৷ এর আগেও ঠিক একই ভাবে আচমকা মন্ত্রিত্ব ত্যাগ করেছিলেন শুভেন্দু অধিকারী ও লক্ষ্মীরতন শুক্লা৷ এবার শুভেন্দুর-লক্ষ্মীর দেখানো পথেই আচমকা পদত্যাগ করলেন রাজীব৷ এর আগে ফেসবুক লাইভে নিজের মনের কথা সকলের সামনে খুলে বলেন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। নিজের ফেসবুক পেজ থেকে লাইভ করে ডোমজুড়ের তৃণমূল বিধায়ক বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে সামনে রেখে কাজ করতে গিয়ে বাধা আসছে তাঁর চলার পথে৷ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *