ফের এক অভিনেতার রাজনীতিতে আগমণ, তৃণমূলে সৌরভ দাস

ফের এক অভিনেতার রাজনীতিতে আগমণ, তৃণমূলে সৌরভ দাস

afdb5a77d59dca1222f13a7042537c55

কলকাতা: দেব থেকে শুরু করে মিমি, নুসরত, সোহম, সকলেই তৃণমূল কংগ্রেসের পরিচিত নেতা এবং সাংসদ। এবার টলিউডের ফের এক নামি এবং জনপ্রিয় অভিনেতা যোগ দিলেন রাজনীতিতে। যোগ দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেসে। তিনি হলেন সৌরভ দাস। বেশ কয়েকদিন আগে থেকেই জল্পনা ছিল তিনি রাজনীতিতে যোগ দিচ্ছেন। সেই জল্পনায় এবার সত্যি হল। এদিন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে দলীয় পতাকা হাতে তুলে নেন অভিনেতা।

রাজনীতিতে যোগ দেওয়া প্রসঙ্গে সৌরভ আগে জানিয়েছিলেন, তিনি যে অবস্থায় দাঁড়িয়ে আছেন তাতে সবকিছুই প্রায় ঘাঁটা। সামনে নির্বাচন তাই অনেক কাদা ছোঁড়াছুঁড়ি হবে। তবে তিনি বিশ্বাস করেন যে বাংলা বেঁচে উঠবে এবং ভালো থাকবে। সেই প্রেক্ষিতেই এবার তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন তিনি। তৃণমূলে যোগ দেওয়ার পর অভিনেতা বললেন, ঘরে ঘরে ঢুকে মানুষের জন্য কাজ করতে চান তিনি এবং অবশ্যই সৎভাবে দলের পাশে থাকবেন। সম্পূর্ণভাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণাতেই তিনি রাজনীতিতে এসছেন বলে জানান। একইসঙ্গে তাঁর মাথায় মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত আছে বলে গর্ববোধ করেন বলেও জানান সৌরভ দাস।

প্রসঙ্গত, নতুন প্রজন্ম এবং যুব সমাজের কাছে অত্যন্ত পরিচিত মুখ সৌরভ দাস। টেলিভিশন থেকে শুরু করে শর্ট ফিল্ম, ওয়েব সিরিজ এবং সিনেমায় কাজ করতে দেখা গেছে তাঁকে। জনসাধারণের মধ্যে তাঁর অভিনয় ভীষণ প্রশংসিত। বাকি টলিউড তারকাদের সঙ্গে সৌরভের দলে আগমন তৃণমূল কংগ্রেসের সাধারণ মানুষের কাছে পৌঁছাতে আরও সাহায্য করবে বলে রাজনৈতিক মহলের একাংশের অনুমান। ‘গ্যাংস্টার’, ‘ফাইনালি ভালবাসা’, ‘সোয়েটার’, ‘চিনি’র মতো সিনেমার পাশাপাশি ‘চরিত্রহীন’, ‘মন্টু পাইলট’-এর মতো হিট সিরিজে অভিনয় করেছেন তিনি। এখন রাজনীতির ময়দানে কতটা হিট হতে পারেন সৌরভ দাস, তা তো সময়ই বলে দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *