সহ্যের সীমা থাকে! রাজীবের ইস্তফা প্রসঙ্গে ইঙ্গিতপূর্ণ মন্তব্য রুদ্রনীলের

সহ্যের সীমা থাকে! রাজীবের ইস্তফা প্রসঙ্গে ইঙ্গিতপূর্ণ মন্তব্য রুদ্রনীলের

63461bb4748dbab031036ace5b6af425

কলকাতা: জল্পনার অবসান ঘটিয়ে মন্ত্রিত্ব পদ থেকে ইস্তফা দিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তাঁকে নিয়ে দীর্ঘদিন ধরে জল্পনা চলছে যে তিনি হয়তো বিজেপিতে যোগ দিতে পারেন। এদিকে অভিনেতা রুদ্রনীল ঘোষকে নিয়েও ব্যাপক জল্পনা বাংলার রাজনৈতিক মহলে, কারণ তিনিও বিজেপিতে যোগ দিতে পারেন এই খবর ঘুরছে সব জায়গায়। রাজীব বন্দ্যোপাধ্যায়ের ইস্তফা প্রসঙ্গে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন রুদ্রনীল ঘোষ। বললেন, হয়তো কষ্ট সহ্য করার একটা সীমা থাকে।

সম্প্রতি এক বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে রুদ্রনীল ঘোষের সঙ্গে সাক্ষাত হয় বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর। সেই সাক্ষাৎ ঘিরে এখন জল্পনা তুঙ্গে যে আর হয়তো কয়েকদিনের মধ্যেই বিজেপিতে যোগদান করতে চলেছেন তিনি। এই বিষয়ে একাধিকবার ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন অভিনেতা। এবার রাজীব বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ প্রসঙ্গে বললেন, তাঁর মতো একজন নেতার পদত্যাগ শুধুমাত্র তৃণমূল কংগ্রেসের জন্য নয় গোটা রাজ্যের জন্য ক্ষতি। তবে সহ্যের হয়তো একটা সীমা থাকে তাই এই সিদ্ধান্ত। এই মন্তব্য করে একদিকে যেমন রাজীব বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়ালেন রুদ্রনীল, অন্যদিকে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে আরো একবার তির্যক পূর্ণ মন্তব্য করলেন। এদিকে শুভেন্দু অধিকারীর সঙ্গে সাক্ষাৎ ইস্যুতে রুদ্রনীল স্পষ্ট জানিয়েছেন, তাঁর কাজের ভক্ত তিনি, শুরু থেকেই তিনি তাঁর খুব পছন্দের মানুষ। এখন সক্রিয় রাজনীতি করার কথাই ভাবছেন রুদ্রনীল ঘোষ। 

এদিকে,  টলিউডের ফের এক নামি এবং জনপ্রিয় অভিনেতা যোগ দিলেন রাজনীতিতে। যোগ দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেসে। তিনি হলেন সৌরভ দাস। বেশ কয়েকদিন আগে থেকেই জল্পনা ছিল তিনি রাজনীতিতে যোগ দিচ্ছেন। সেই জল্পনায় এবার সত্যি হল। এদিন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে দলীয় পতাকা হাতে তুলে নেন অভিনেতা। তৃণমূলে যোগ দেওয়ার পর অভিনেতা বললেন, ঘরে ঘরে ঢুকে মানুষের জন্য কাজ করতে চান তিনি এবং অবশ্যই সৎভাবে দলের পাশে থাকবেন। সম্পূর্ণভাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণাতেই তিনি রাজনীতিতে এসছেন বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *