‘চোরেরা ডাকাতের কাছে আশ্রয় নিচ্ছে’, তৃণমূল-বিজেপিকে নিশানা বাম নেতা সুশান্ত ঘোষের

‘চোরেরা ডাকাতের কাছে আশ্রয় নিচ্ছে’, তৃণমূল-বিজেপিকে নিশানা বাম নেতা সুশান্ত ঘোষের

নিজস্ব সংবাদদাতা, বিরাটি:  গড়বেতা ফেরার অনুমতি পাওয়ার পর থেকেই ফের পুরনো ফর্মে ফিরতে চলেছে এককালের দাপুটে বাম নেতা সুশান্ত ঘোষ? রবিবার ডিওয়াইএফআই ও এসএফআইয়ের যৌথ উদ্যোগে বিরাটির মহাজাতি ময়দানে একটি সভায় অংশ নেন সিপিআইএম নেতা। আর সেই মঞ্চ থেকে থেকেই রাজ্যের শাসকদল তৃণমূল ও বিজেপিকে নিশানা করে একের পর এক বিস্ফোরক মন্তব্য করেন তিনি। বলেন, “চোরেরা এখন ডাকাতের কাছে গিয়ে আশ্রয় নিচ্ছে।

তিনি বলেন, “চোরেরা এখন ডাকাতের কাছে গিয়ে আশ্রয় নিচ্ছে। এদের চলে যাওয়ার সময় হয়েছে। একদিকে থাকবে বাম তথা লাল ঝান্ডা। অন্যদিকে গেরুয়া, বা যা খুশি ঝান্ডা থাকুক। আমরা বুঝে নেবো।” তিনি আরও বলেন, “১০ বছর আগে যারা সোনার বাংলা গড়বে বলেছিল তারা কিছু করতে পারেনি। যা আগে তৈরি হয়েছিল সেগুলোই নীল-সাদা রং করে নিজেদের বলে চালাচ্ছে এই সরকার। এই সরকারর মুখ্যমন্ত্রী বলেছিলেন, ৫০ লক্ষ লোকের চাকরি হবে। কিন্তু কিছুই হয়নি। উনি বলেছিলেন আদর্শের বাংলা গড়ে তুলবেন, কিন্তু চোরদের বাংলা গড়ে উঠেছে।”

এদিন রাজ্যের সরকারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তোলেন সুশান্ত ঘোষ৷ বলেন,  জিজ্ঞাসাবাদের নামে তাকে হার্টফেল করিয়ে পাগল করে মেরে ফেলার চেষ্টা করেছিল এই সরকারের মুখ্যমন্ত্রী৷ গতবছরের শেষে দীর্ঘ কারাজীবন কাটানোর পর ঘরে ফিরেছেন বাম নেতা সুশান্ত ঘোষ৷ গড়বেতায় ফেরা নিশ্চিত হতেই সুশাল ঘোষ স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, ফের লাল পতাকা হাতেই মাঠে নামবেন তিনি। রবিবার তার বক্তব্যে ইঙ্গিত পাওয়া গেল একুশের নির্বাচনের আগে যেন ফের নিজের পুরনো ফর্মে ফিরতে চলেছেন তিনি৷ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *