‘হরেকৃষ্ণ হরেরাম, বিদায় নাও বিজেপি-বাম’, স্লোগান তুললেন মমতা

‘হরেকৃষ্ণ হরেরাম, বিদায় নাও বিজেপি-বাম’, স্লোগান তুললেন মমতা

574f734ddca1104e64e03feae3b388da

 

পুরশুড়া: বাম এবং কংগ্রেসের তরফে একাধিকবার দাবি করা হয়েছে যে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশ্রয়ের কারণেই বাংলায় বিজেপি এত বিস্তার করতে পেরেছে। তবে এদিন জনসভায় দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় স্পষ্ট দাবি করলেন, সিপিএম-কংগ্রেস এনেছে বিজেপিকে! একইসঙ্গে বিজেপি এবং সিপিএমকে তাড়ানোর জন্য নতুন স্লোগান তুলেছেন তিনি।

মমতা বন্দ্যোপাধ্যায় বাম এবং কংগ্রেসকে আক্রমণ করে বারংবার দাবি করেছেন, তাদের সঙ্গে বিজেপির আঁতাত রয়েছে। তাদের ভোটের একাংশ বিজেপি পাচ্ছে তাই তাদের এত বাড়বাড়ন্ত। এমন দাবিও শোনা গিয়েছে ইতিউতি। এবার সেই প্রেক্ষিতেই মুখ খুলে মমতা বন্দ্যোপাধ্যায় পুরশুড়ার জনসভা থেকে স্লোগান তুললেন, “হরে কৃষ্ণ হরে রাম, বিদায় নাও বিজেপি-বাম”!  এদিন তিনি আবারও বলেন, কোটি কোটি টাকা খরচ করে মিথ্যে রটায় বিজেপি। তারা আদতে টাকা দিয়ে ভোট কিনতে চাইছে। মমতার কথায়,  বিজেপি দলটাই ফেক, তাদের দেওয়া কোন ভিডিও বা খবর যেন কেউ বিশ্বাস না করেন। এই প্রসঙ্গে সাধারণ মানুষের কাছে তিনি আর্জি জানান, বিজেপি যদি টাকা দিতে আসে তাহলে সেটা নিয়ে নিতে, কিন্তু ভোটের বাক্সে ভোট উল্টে দিতে। পাশাপাশি তিনি সকলকে আশ্বস্ত করে বলেন, তিনি সকলের পাহারাদার তাই কেউ যেন কোনও চিন্তা না করে।

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় ফের বলেন, বিজেপি একটা ওয়াশিং মেশিন। চোরেরা বিজেপিতে গিয়ে কালো টাকাকে সাদা করছেন। কালো টাকা সাদা করার জন্যই শুধুমাত্র তারা বিজেপিতে যাচ্ছে বলে দাবি করেন তিনি। এই প্রেক্ষিতেই মমতার কটাক্ষ, যারা যারা লাইন দিয়ে আছেন তারা ওদের পায়ে গিয়ে পড়ুন। যারা যেতে চাইছেন তাড়াতাড়ি যান কারণ ট্রেন ছেড়ে দেবে! এই মন্তব্য করে মমতা বন্দ্যোপাধ্যায় আবারও বুঝিয়ে দিতে চাইলেন যে দলবদল পরিস্থিতি নিয়ে তৃণমূল কংগ্রেস একেবারেই চিন্তিত নয়। একই সঙ্গে এ দিনের জনসভা থেকে মমতা বন্দোপাধ্যায় বলেন, কেউ গাছ থেকে পড়েই নেতা হয়ে যায় না! নেতা তৈরি হয় কাজের মাধ্যমে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *