মান ভাঙিয়ে প্রার্থী হওয়ার প্রস্তাব! প্রাক্তন বিধায়কের বাড়িতে অনুব্রত

মান ভাঙিয়ে প্রার্থী হওয়ার প্রস্তাব! প্রাক্তন বিধায়কের বাড়িতে অনুব্রত

5a59ac6433ce72492211099a299ebaf5

 

নিজস্ব সংবাদাদাতা, বোলপুর: মান ভাঙিয়ে প্রার্থী হওয়ার প্রস্তাব! দল ছাড়া প্রাক্তন বিধায়ক স্বপন কান্তি ঘোষের বাড়িতে অনুব্রত মণ্ডল৷ তৃণমূল ছেড়ে দিয়েছেন তিনি৷ এখন জল্পনা চলছে বিজেপিতে যেতে পারেন তৃণমূলের প্রাক্তন হেভিওয়েট বিধায়ক স্বপন কান্তি ঘোষ৷ এরইমধ্যে বিধায়কের বাড়িতে হঠাৎই উপস্থিত হলেন বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল৷ যা ঘিরে ফের জল্পনা তুঙ্গে৷ যদিও প্রাক্তন বিধায়ক আর রাজনীতিতে নেই বলেই জানিয়ে ছিলেন আগেই৷ এদিন অনুব্রত মণ্ডলের সঙ্গে সাক্ষাতের পর কী বললেন প্রাক্তন বিধায়ক?

তিনি জানিয়েছেন, সম্পূর্ণ সৌজন্যমূলক সাক্ষাৎ৷ পুরনো কথা নিয়ে আড্ডা হল৷ বাড়ির কাছে একটি জনসভায় এসেছিলেন তাই দেখা করে গেলেন৷ একইসঙ্গে তিনি জানিয়েছেন, কেষ্ট দার সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক রয়েছে৷ যার জেরেই সৌজন্যমূলক সাক্ষাৎ৷ জেলা তৃণমূলের রাজনীতিতে সেই সময় জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল ও স্বপন ঘোষ বিপরীত মেরুতে অবস্থান করতেন। তাদের গোষ্ঠী কোন্দল সর্বজনবিদিত। তারপর ময়ুরাক্ষী নদী তে বহু জল পেরিয়ে গেলেও সিউড়ির প্রাক্তন বিধায়ক কে বা জেলা তৃণমূল সভাপতি কে একে অপরের বিরুদ্ধে মুখ খুলতে শোনা যায়নি। বর্তমান পরিস্থিতিতে তাদের মধ্যে একান্ত সাক্ষাতে সেই শীতল সম্পর্ক কি উষ্ণতা ফিরে পাবে? তা সেটা সময়ের অপেক্ষা বলে মত রাজনৈতিক বিশেষজ্ঞদের৷ 

2406120b5877b174e16c2a3d45c91763
স্বপন কান্তি ঘোষ

তবে স্বপন বাবুর ঘনিষ্ঠ সূত্রে খবর, প্রশান্ত কিশোর সরাসরি থাকে ফের সিউড়ি থেকে ভোটের ময়দানে নামার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তিনি সেই প্রস্তাব খারিজ করে দিয়েছেন। বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সহ-সভাপতি অভিজিৎ সিংহ বলেন, “সৌজন্য সাক্ষাতকার। তবে রাজনীতি নিয়ে কথা হয়েছে কিনা সেটা বলবো না। এই বিষয়ে নো কমেন্ট৷”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *