রাজীব তৃণমূলকে হারালে সাংসদের জার্সি খুলে দেব! ওপেন চ্যালেঞ্জ তৃণমূল সাংসদের

রাজীব তৃণমূলকে হারালে সাংসদের জার্সি খুলে দেব! ওপেন চ্যালেঞ্জ তৃণমূল সাংসদের

fb7266125fdff7446b9cb98f429c1e9e

কলকাতা: দলবদল পরিস্থিতির মধ্যে তাঁর নামও উঠে এসেছিল যে তিনিও খুব শীঘ্রই তৃণমূল কংগ্রেস ছাড়তে চলেছেন। তবে এখন সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় ‌দলত্যাগীদের উদ্দেশ্যে যে মনোভাব পোষণ করছেন তাতে তৃণমূল কংগ্রেস সুপ্রিমো আশ্বস্ত হতেই পারেন। সদ্য বিজেপিতে যোগ দেওয়া রাজ্যের প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে কার্যত ওপেন চ্যালেঞ্জ করলেন হাওড়ার তৃণমূল সাংসদ। প্রসূনের কথায়, রাজীব বন্দ্যোপাধ্যায় জিতলে তিনি সাংসদ থাকবেন না।

সদ্য বিজেপিতে যোগ দিয়ে বাংলায় পরিবর্তনের পরিবর্তন করার ডাক দিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে তিনি জানিয়েছেন যে ডোমজুড় থেকেই লড়াই করবেন, বাংলার অন্য কোন জায়গা থেকে লড়বেন না। রাজীবের হুঁশিয়ারি, তিনিও জানেন কি করে ভোট করাতে হয়। এই প্রসঙ্গে তৃণমূল কংগ্রেস সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় কার্যত ওপেন চ্যালেঞ্জ করে দাবি করেছেন, রাজীব বন্দ্যোপাধ্যায় যদি তৃণমূল কংগ্রেসকে হারাতে পারেন তাহলে তিনি তাঁর সাংসদের জার্সি খুলে ফেলবেন। একই সঙ্গে তিনি মন্তব্য করেন, বিপদের দিনে তিনি দল ছেড়ে গিয়েছেন তাই ডোমজুড়ের মানুষ রাজীব বন্দ্যোপাধ্যায়কে ক্ষমা করবেন না কোনদিন। ওই কেন্দ্রের সকলে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর ভরসা রাখে, তাই তাঁকেই ভোট দেবে। অন্যদিকে রাজীব বন্দ্যোপাধ্যায় রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করে মন্তব্য করেছিলেন, তিনি যদি সমুদ্রের এক ঘটি জল কিংবা ঝরা পাতা হন তাহলে তাঁকে এত পাত্তা কেন দেওয়া হচ্ছে। এই প্রসঙ্গে প্রসূন বন্দ্যোপাধ্যায় তাকে এক হাত নিয়ে বলেছেন, কেউ রাজীব বন্দ্যোপাধ্যায়কে মেরে হাত গন্ধ করবে না।

প্রসঙ্গত, রাজীব বন্দ্যোপাধ্যায়ের বিজেপি যোগকে কেন্দ্র করে উত্তপ্ত হয় হাওড়ার রাজনৈতিক পরিস্থিতি৷ রবিবার রাজীবের নিজের কেন্দ্র থেকেই তাঁর বিরুদ্ধে মিছিল বের করে তৃণমূল কংগ্রেস৷ আর সেই মিছিলেই জুতোর মালা পরিয়ে পোড়ানো হয় রাজীব বন্দ্যোপাধ্যায়ের ছবি৷ মিছিলে রাজীব বন্দ্যোপাধ্যায়ের ছবিতে জুতোর মালা পড়ায় তৃণমূল কর্মীরা৷ এরপর সেই ছবিতে আগুন লাগিয়ে দেয়৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *