অপমানিত হয়েছেন দেবশ্রী, শোভন-বৈশাখীর বিরুদ্ধে করছেন মানহানি মামলা

অপমানিত হয়েছেন দেবশ্রী, শোভন-বৈশাখীর বিরুদ্ধে করছেন মানহানি মামলা

540cb00f13a394d9d8d795e38d164527

কলকাতা: রায়দিঘিতে বিজেপির হয়ে প্রচারে গিয়ে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় একযোগে আক্রমণ করেন সেখানকার তৃণমূল কংগ্রেস বিধায়ক দেবশ্রী রায়কে। যে মন্তব্য তাঁর বিরুদ্ধে করা হয়েছে এবার সেই মন্তব্যকে হাতিয়ার করে তাঁদের বিরুদ্ধে মানহানির মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন রায়দিঘির বিধায়ক। দেবশ্রী রায় জানাচ্ছেন, শোভন-বৈশাখী তাঁর সম্পর্কে যে মন্তব্য করেছেন তার বিরুদ্ধে মানহানি মামলা করছেন তিনি।

এদিন মানহানি মামলা করার জন্য আলিপুর আদালতে আসেন রায়দিঘির বিধায়ক। সেখানে জনপ্রিয় এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়ে তিনি বলেন, দুজন তাঁর সম্পর্কে যে মন্তব্য করেছেন তাতে তিনি অপমানিত হয়েছেন। দেবশ্রীর কথায়, তিনি রাজনীতিতে নেই এবং সিনেমাতেও নেই বলে প্রচার করা হচ্ছে। ক্রমাগত ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। তিনি বলছেন, তিনি রাজনীতি করবেন না সিনেমা করবেন সেটা তাঁর ব্যক্তিগত ব্যাপার, এ ব্যাপারে কেউ নাক গলাতে পারে না। তাই যেভাবে তাকে আক্রমণ করা হয়েছে তাতে তিনি অপমানিত বোধ করেছেন এবং তার প্রেক্ষিতেই শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মানহানি মামলা করছেন তিনি। যদিও এদিন শোভন চট্টোপাধ্যায়ের নাম নিলেও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নাম নিতে চাননি তিনি। দেবশ্রী আরো বলছেন, মূলত ভয় পেয়েই শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় তাঁর বিরুদ্ধে এমন কথাবার্তা বলছেন। রায়দিঘির মানুষ বিলক্ষণ জানেন তিনি কেমন বিধায়ক। 

এই প্রসঙ্গে টোটো কেলেঙ্কারির কথা উত্তোলন করেন দেবশ্রী রায়। দাবি করেন, যে টাকা নিয়েছে সে গায়েব হয়ে গিয়েছে। এদিকে তাঁকে দোষারোপ করা হচ্ছে। তিনি গরীব মানুষের ভালো হবে ভেবে কাজ করেছেন কিন্তু কারুর কাছ থেকে কোনো টাকা নেননি। টোটো কেলেঙ্কারিতে তাঁকে যেভাবে ফাঁসানো হয়েছে সেটা শুনে রায়দিঘির লোক হাসাহাসি করে বলে মন্তব্য করেছেন তৃণমূল কংগ্রেস বিধায়ক তথা অভিনেত্রী। এদিকে, দিল্লির বিজেপি অফিসে কেন গিয়েছিলেন সেই বিষয়ে কথা বলতে গিয়ে তিনি স্পষ্ট জানান, পশুকল্যাণের কাজে সেখানে গিয়েছিলেন তিনি, অন্য কোনও কারণে নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *