‘দুধ মাঙ্গো ক্ষীর দেঙ্গে, বালি মাঙ্গো তো *** দেঙ্গে’, বৈশালীকে আপত্তিকর মন্তব্য মদনের!

‘দুধ মাঙ্গো ক্ষীর দেঙ্গে, বালি মাঙ্গো তো *** দেঙ্গে’, বৈশালীকে আপত্তিকর মন্তব্য মদনের!

61edbb036f800389ec24ad0d64fcbee2

 

নিজস্ব সংবাদদাতা, বালি: বালির বিনয় বাদল দীনেশ নগর মন্দির প্রাঙ্গনে থেকে বৈশালী ডালমিয়ার নাম করে চরম নিশানা মদন মিত্রর৷ যে ভাষা ব্যবহার করে এদিন বিজেপি নেত্রীকে আক্রমণ করেন তৃণমূল নেতা তা প্রকাশের যোগ্য নয়৷ রবিবারের জন্য ডুমুরজলার জনসভার প্রস্তুতি তুঙ্গে৷ যাকে কেন্দ্র করে শুক্রবার একটি সভার আয়োজন হয় বালিতে৷ সেখান থেকে চরম আক্রমণাত্মক ভঙ্গিতে বিজেপিকে আক্রমণ করেন মদন৷ বলেন, “দুধ মাঙ্গো তো ক্ষীর দেঙ্গে, বিজেপিওয়ালো ইয়াদ রাখো বাঙ্গাল মাঙ্গো তো বাঙ্গাল কি জনতা থাপ্পড় দেঙ্গে। চির দেঙ্গে। উখার কে ফেক দেঙ্গে।”

মদন আরও বলেন, ওরা রোজ মারার হুমকি দিচ্ছে। আর মারামারি দেখাবেন না। বিজেপি শুনে রাখুন আপনারা ব্যারাকপুরে যদি খেলার চেষ্টা করেন তাহলে এবার ‘মীরজাফর থ্রি’ আমরা করব।” মদনবাবু আরও বলেন, “খেলা হবে। গোটা বাংলায় খেলা হবে। মাঠ জুড়েই খেলা হবে। তৈরি থাকতে হবে। এদের ( বিজেপিকে ) ঢুকতে দেওয়া যাবেনা।”  এদিন মদন মিত্র বলেন,”গদ্দারি আমি করিনি। একটা ইডির চিঠি পেয়ে মুকুল, শোভন, সব্যসাচী, শুভেন্দুরা চলে গেল। আমাকে ২৩ মাস আটকে রাখার পরেও এক ইঞ্চিও মাথা নত করিনি। কাপুরষরা রোজ মরে। বীরেরা একবার মরে। আমি বীরের মতো মরতে চাই।” 

নির্বাচন যত কাছে আসছে নেতাদের বাকযুদ্ধের প্রতিযোগীতাও যেন আরও জমজমাট হচ্ছে৷ একে অপরকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করতে কেউ কারোর থেকে কম যায় না৷ কিন্তু এই আক্রমণ-প্রতিআক্রমণ করতে গিয়ে কোনও মহিলা নেত্রীকে অশালীন মন্তব্য কেউ করবেন তা তো মেনে নেওয়া যায় না৷ তাহলে কী এবার একটু সংযত হওয়া উচিত নয় তৃণমূল নেতা মদন মিত্রর? প্রশ্ন রইল৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *