কেন গিয়েছিলেন বিজেপির দফতরে? সাফ জানিয়ে দিলেন দেবশ্রী রায়

কেন গিয়েছিলেন বিজেপির দফতরে? সাফ জানিয়ে দিলেন দেবশ্রী রায়

926debb1adcc7a2527f568a6f4ca0a5b

কলকাতা: অবশেষে দিল্লির বিজেপি অফিসে যাওয়ার কারণ স্পষ্ট করলেন তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়৷ পাশাপাশি, শনিবার তিনি নিজে আদালতে গিয়ে বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায় ও তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নামে মানহানির মামলা করেন৷ কিন্তু, হঠাৎ কেন মামলা? কেন গিয়েছিলেন বিজেপির দফতরে? সাফ জানালেন অভিনেত্রী৷

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে  দেবশ্রী বলেন, ‘‘আমি তৃণমূলেই আছি৷ প্রাণীদের নিয়ে কাজ করি৷ সেজন্যই প্রাণী কল্যাণের কাজে দিল্লি গিয়েছিলাম৷ আর কিছু নয়৷’’ বিধানসভা ভোটের আগে তৃণমূলে দলবদলু নেতাদের হিড়িক লেগেছে৷ গত লোকসভা ভোটের আগে তৃণমূল বিধায়ক-অভিনেত্রী দেবশ্রী রায়ের দিল্লি যাওয়া নিয়ে রাজনৈতিক মহলে শুরু হয় চাপানউতোর৷ তবে কি এবার রায়দিঘির বিধায়কও তৃণমূল ছাড়ছেন? শনিবার তিনি নিজেই সেই জল্পনার অবসান করে দেন৷

দেবশ্রী রায়ের দিল্লি যাওয়ার দিন কাকতালীয়ভাবে রাজধানীতে উপস্থিত ছিলেন বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায় ও তার বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়৷ এ নিয়ে দেবশ্রীর বক্তব্য, ‘‘শোভন চট্টোপাধ্যায়ের পরিবারের সঙ্গে আমার সম্পর্ক খুব ভালো। ওঁর স্ত্রী রত্না আমাকে খুব ভালোবাসেন৷’’ শনিবার রায়দিঘির বিধায়ক নিজে আদালতে গিয়ে দুজনের নামে মানহানির মামলা করেন। তবে সাংবাদিকদের সামনে কারোরই নাম নিতে চাননি তিনি। বিশেষ করে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নাম তিনি মুখেও আনতে চাননি। তিনি বলেন, “ওই মহিলার নাম আমি মুখে আনতে চাই না। ওনার যা মুখে আসছে তাই বলছেন। আমি এতদিন কিছু বলিনি। কিন্তু এখন আর নেওয়া যাচ্ছে না। আমি সিনেমাতেও নেই, রাজনীতিতেও নেই, এরকম কথা প্রচার করা হচ্ছে।”

আমফানে দেবশ্রী দেশপ্রিয় পার্কে বসে গান করেছিলেন! তা নিয়ে বিধায়ককে ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে বলে তাঁর অভিযোগ৷ অভিনেত্রীর দাবি, “উনি চান না আমি সিনেমা করি। ওনার কথায় আমি নাকি বাতিল অভিনেত্রী।” এভাবেই জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী এদিন নাম না করে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের উপরে খুব ক্ষোভ উগরে দেন। তার দাবি, শোভন-বৈশাখী ভয় পাচ্ছেন তাঁকে। তিনি তার এলাকায় কেমন কাজ করেছেন তা রায়দিঘির মানুষকেই জিজ্ঞেস করার কথা বলেন তিনি। অন্যদিকে, তাঁর বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ নিয়ে রায়দিঘির মানুষ হাসছেন বলে দাবি দেবশ্রী রায়ের।

শোভন চট্টোপাধ্যায়কেও এদিন চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন দেবশ্রী। তিনি বলেন, “যে মানুষ নিজের স্ত্রী, সন্তান এবং পরিবারের কারোর কাছে আপন নয়, সে কত বড় নেতা? তিনি কত বড় জনপ্রিয় নেতা? মানুষের সামনে গিয়ে দাঁড়াতে পারেন?” এদিন তার বিরুদ্ধে আর্থিক দুর্নীতির অভিযোগকে চক্রান্ত বলে দাবি করেন রায়দিঘির তৃণমূল বিধায়ক দেবশ্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *