তৃণমূলের প্রার্থী হতে পুলিশ অফিসার ইস্তফা দিচ্ছেন! চরম কটাক্ষ রাজীবের

রাজীব বললেন, তৃণমূল কংগ্রেস নাকি প্রার্থী খুঁজে পাচ্ছে না

9917f313d266d80612ca024af30edc2b

কলকাতা: কিছুদিন আগেই তৃণমূল কংগ্রেসের সঙ্গে সম্পূর্ণ সম্পর্ক ছেদ করে বিজেপিতে যোগ দিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। যদিও বিধানসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি সঙ্গে করে নিয়ে তিনি জানিয়েছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর মায়ের মতো এবং এই ছবি তিনি আজীবন নিজের সঙ্গে রাখবেন। তবে বিজেপিতে যোগ দেওয়ার পরবর্তী মুহূর্ত থেকে একের পর এক ইস্যুতে মুখ্যমন্ত্রী এবং শাসক দলকে আক্রমণ করতে ছাড়েননি তিনি। এদিন ফের একবার তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করে রাজীব বললেন, তৃণমূল কংগ্রেস নাকি প্রার্থী খুঁজে পাচ্ছে না, তাই পুলিশ অফিসারকে ইস্তফা দিতে হচ্ছে প্রার্থী হওয়ার জন্য! নব্য বিজেপি নেতার এই মন্তব্যে ইতিমধ্যেই শোরগোল।

রাজীব জানাচ্ছেন, কোথাও কোথাও পুলিশ অফিসারের স্ত্রী তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন, আবার কোথাও খোদ পুলিশ অফিসার প্রার্থী হবার জন্য নিজের পদ থেকে ইস্তফা দিচ্ছেন। রাজীব বন্দ্যোপাধ্যায়ের কটাক্ষ, বর্তমানে তৃণমূল কংগ্রেসের এমন অবস্থা হয়েছে যে তারা ঠিক মতন প্রার্থী খুঁজে পাচ্ছে না। চরম আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে তৃণমূল কংগ্রেসে। রাজ্যের প্রাক্তন মন্ত্রী এও দাবি করেন, এখন অনেক সাংবাদিকের কাছেও হয়তো তৃণমূল কংগ্রেসের প্রার্থী হওয়ার জন্য ফোন আসবে। এর পাশাপাশি খেলোয়াড়দের থেকে শুরু করে বিভিন্ন পেশার মানুষের কাছেই নাকি তৃণমূল কংগ্রেস প্রার্থী হওয়ার আবেদন করছে।

সম্প্রতি, বন সহায়ক নিয়োগে দুর্নীতি প্রসঙ্গ নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রাজীব বন্দ্যোপাধ্যায়ের পরোক্ষ এবং প্রত্যক্ষভাবে মৌখিক যুদ্ধ লেগেছে। তৃণমূল সুপ্রিমো অভিযোগ করেছেন যে, দুর্নীতি করে সঙ্গে সঙ্গে কেউ বিজেপিতে যোগ দিয়ে দিচ্ছে আর তার দুর্নীতির কোনো চিহ্ন থাকছে না। পরোক্ষে বন সহায়ক দফতর নিয়ে রাজীবকেই আক্রমণ করেন তিনি। অপর একটি জনসভা থেকে সরাসরি মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক দাবি করে রাজীব বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন, তিনি যদি দুর্নীতি করে থাকেন তাহলে তাকে আগে কেন সরানো হল না। আর তার কাছে সমস্ত তথ্য আছে কোথা কোথা থেকে সুপারিশ এসেছিল এবং কারা কারা তাকে ফোন করেছিল। সব মিলিয়ে এই মুহূর্তে রীতিমতো সম্মুখসমরে রাজীব বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেস তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *