বিজেপি বাংলার পার্টি নয়, গুজরাট-দিল্লিতে দাঙ্গা করা পার্টি! একহাত মমতার

বিজেপি বাংলার পার্টি নয়, গুজরাট-দিল্লিতে দাঙ্গা করা পার্টি! একহাত মমতার

4c3a3a3fc6d96a08d885c6a0cdcdc15a

বহরমপুর: বর্ধমানের কালনা জনসভা থেকে যে ঝাঁজ নিয়ে বিজেপিকে আক্রমণ করা শুরু করেছিলেন সেই ঝাঁজ বহরমপুরের জনসভাতেও বহাল রাখলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপিকে ফের একবার ওয়াশিং মেশিন বলে কটাক্ষ করা থেকে শুরু করে দাঙ্গাবাজদের পার্টি বলেও একহাত নেন তিনি। একইসঙ্গে জনসভায় আগত সকলকে স্পষ্টভাবে জানিয়ে দেন, বাংলাকে গুজরাট শাসন করবে এটা তিনি হতে দেবেন না।

এদিন মমতা বলেন, ভারতীয় জনতা পার্টি বাংলার পার্টি নয়। এই পাটি গুজরাটের দাঙ্গা করা পার্টি, এই পাটি দিল্লি আর উত্তরপ্রদেশে দাঙ্গা করে। বিজেপি হচ্ছে আসলে একটা ওয়াশিং মেশিন। যেখানে কালোরা ঢোকে আর সাদা হয়ে বেরোয়। কিন্তু মমতা স্পষ্ট করেন, যারা আসলে সাদা হয়ে বের হচ্ছে তারা সাদা নয় কালো কাদা, এই কাদাগুলোই এক জায়গায় জমা হয়েছে। মমতা আরো বলেন, বিজেপি আসলে না হিন্দুদের না মুসলমানদের। কোন ধর্ম মানে না বিজেপি, কাউকে সম্মান করে না। মুখে হরি হরি বলে এদিকে মানুষ খুন করে। বিজেপি পার্টিটা আসলে এনআরসি করা পার্টি, অসমের ক্যা করা পার্টি, এনপিআর করা পার্টি। একইসঙ্গে নোটবন্দি ইস্যুর কথা মনে করিয়েও বিজেপিকে একহাত নেন তিনি। একইসঙ্গে স্লোগান তোলেন, হরে কৃষ্ণ হরে হরে, তৃণমূল কংগ্রেস ঘরে ঘরে; হরে কৃষ্ণ হরে হরে, শান্তি থাকুক ঘরে ঘরে। 

আরও পড়ুনপূণ্যবান আমরা, দলে ছিলাম বলে আপনি ক্ষমতায় ছিলেন! মমতাকে কটাক্ষ রাজীবের

উল্লেখ্য, দিনের শুরুতেই কালনায় জনসভা করে মুখ্যমন্ত্রী বিজেপিকে এক হাত নিয়ে এবং দলবদল প্রসঙ্গে মন্তব্য করেছিলেন, যারা গেছে তারা ভালই‌ করেছে, দল থেকে পাপ বিদায় হয়েছে। সেই সঙ্গে বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে বলেন, তাদের দলে এরা গেছে, পরবর্তী সময়ে বিজেপি বুঝতে পারবে কি হয়। এই প্রেক্ষিতেই দলবদলুদের উদ্দেশ্য করে মমতার বার্তা, যারা মায়ের দুঃসময়ে পাশে থাকে না, তারা কুসন্তান। মমতা বলেন, দলে থেকে যারা দুর্নীতি করবে তাদের দলে থাকার দরকার নেই। মা ছেলে-মেয়েদের লালন-পালন করে, তারপর মা অসুস্থ হলে তারা ছেড়ে চলে যায়, সেই সন্তানরা কুসন্তান। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *