‘টার্গেট আছে, অনেকটা দেখে দেবো’! পার্শ্বশিক্ষক, আশাকর্মীদের প্রতিশ্রুতি মমতার

‘টার্গেট আছে, অনেকটা দেখে দেবো’! পার্শ্বশিক্ষক, আশাকর্মীদের প্রতিশ্রুতি মমতার

36309c8fcecfc5aaee513449ed6a7d2d

রায়গঞ্জ: বিজেপিকে আক্রমণ করার পাশাপাশি আজ রায়গঞ্জের জনসভা থেকে পার্শ্বশিক্ষক, আশাকর্মী এবং আইসিডিএসদের বড় প্রতিশ্রুতি দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানালেন, আগামী দিনে তাদের জন্য ভাল কাজ করতে উদ্যোগ নিচ্ছেন তিনি। টার্গেট আছে, আস্তে আস্তে সব করে দেবেন। বেতন বৃদ্ধি থেকে নিয়োগ, সব নিয়েই কথা বললেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন তিনি বলেন, ”আশার মেয়েরা ভালো করে কাজ করে যান। আগামী দিনে আমার টার্গেট আছে আমি আস্তে আস্তে অনেকটা দেখে দেবো। আইসিডিএসকেও বলবো আপনাদের সব বন্ধ করে দিয়েছিল কেন্দ্রীয় সরকার। আমরা কিছুদিন আগে টাকা বাড়িয়েছি, আগামী দিনে আবার দেখে দেবো। বিশ্বাস রাখবেন, ভরসা রাখবেন।” মমতা আরও বলেন, ”প্যারা টিচারদের আমি বলব আপনাদের তিন বছরে যে ৩ শতাংশ বর্ধিত হত সেটা বাজেটে আমরা বছরে বছরে ৩ পার্সেন্ট করে দিয়েছি। ‌অনেক প্যারা টিচারের চাকরি হয়েছে আর আস্তে আস্তে যাতে আরো হয় সেই নিয়ে আমি কথা বলব।” 

আরও পড়ুন: ‘মালদহে কি হাত খালি থাকবে আমাদের?’ আসন নিয়ে আক্ষেপ মমতার

এদিকে এদিন ফের মমতা বন্দ্যোপাধ্যায়ের রায়গঞ্জের জনসভায় বক্তব্য রাখার সময় বিভ্রাট ঘটে। আবারো দাবি জানাতে ওঠেন কয়েকজন। এই ঘটনা নিয়ে ফের একবার বিজেপিকে দুষলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বললেন, আসলে বিজেপির তার ওপর খুব রাগ। ওরা চায় যেনতেন প্রকারণে তাকে সরিয়ে দিতে। সেই কারণে যখনই তিনি এ রথের প্রসঙ্গ নিয়ে কথা বলতে শুরু করেছেন তখনই লোকের নজর ঘুরিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। বারবার বিভিন্ন সভায় তার বক্তব্যে বাধা দেওয়ার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে বিজেপি কিন্তু তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, তিনি কোনোদিন মাথা নত করবেন না আর বাংলাকে বিজেপিকে লুট করতে দেবেন না। একইসঙ্গে, দলবদল প্রসঙ্গে কথা বলার পাশাপাশি একাধিক ইস্যুতে বিজেপিকে আক্রমণ করেন তিনি। মন্তব্য করেন, বাংলা এবং বাংলার মানুষের সম্পর্কে কিছুই জানে না ভারতীয় জনতা পার্টি। তারা রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মস্থান জানে না, স্বামী বিবেকানন্দের পুরো নাম জানে না। বিবেকানন্দের সঙ্গে রবীন্দ্রনাথের নাম জুড়ে বলে দেয় ‘বিবেকানন্দ ঠাকুর’।

আরও পড়ুন: ‘ডাকলে অবশ্যই যাব’, এবার কি রাজনীতির ময়দানে অঙ্কুশ? জোর গুঞ্জন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *