আমাকে চাইলে তৃণমূলকেই ভোট দিন, কে প্রার্থী, দেখবেন না: মমতা

আমাকে চাইলে তৃণমূলকেই ভোট দিন, কে প্রার্থী, দেখবেন না: মমতা

8759f27564ae7191e1b000380635004c

রায়গঞ্জ: ২০১৬ বিধানসভা নির্বাচনের আগে নারদার ভিডিও ব্যাপক বিতর্ক সৃষ্টি করেছিল গোটা পশ্চিমবাংলা জুড়ে। শাসক দল তৃণমূল কংগ্রেসের তাবড় নেতাদের দেখা গিয়েছিল ভিডিওতে। সেই সময় নির্বাচনী প্রচারের মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন যে, ২৯৪ আসনে তিনিই প্রার্থী, সবাই যেন সেই হিসেবে ভোট দেন। আজ, ‌২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগেও সেই এক মন্তব্য করতে শোনা গেল মমতা বন্দ্যোপাধ্যায়কে।

এদিন রায়গঞ্জের জনসভায় বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমাকে চাইলে তৃণমূলকেই ভোট দিন। এই ভোটটা আমার ভোট। ২৯৪ টি আসনে কে প্রার্থী তা দেখতে হবে না। যদি আপনারা আমাকে চান তাহলে মনে রাখবেন একটাই চিহ্ন, জোড়াফুল, তৃণমূল। প্রার্থী কারা হল তা দেখার দরকার নেই কারণ প্রার্থী তৃণমূল কংগ্রেস তৈরি করবে। যে দলবদল করে পালিয়ে যাবে তাকে প্রার্থী করব না। যারা গেছে তারা গেছে, আপদ বিদায় হয়েছে”। এই আক্রমণাত্মক সুর মমতা বন্দ্যোপাধ্যায় বজায় রেখেছিলেন মালদহের জনসভাতেও। সেখানেও তিনি বিজেপিকে কটাক্ষ করে দাবি করেছিলেন, তাদের একার ক্ষমতা নেই তাঁকে হারানোর।

মালদহে মমতা বলেন, এবার আরো বেশি আসন নিয়ে ক্ষমতায় ফিরে আসবে তৃণমূল কংগ্রেস। বাংলায় জিতবে, দেশকেও দেখবে। একইসঙ্গে মমতার আত্মবিশ্বাসী দাবি, গায়ের জোরে তাঁকে হারানোর ক্ষমতা নেই বিজেপির। দিল্লি-গুজরাট থেকে বাংলাকে কন্ট্রোল করতে চাইছে তারা। কিন্তু সেটা তিনি হতে দেবেন না বলে এদিন ফের একবার হুঁশিয়ারি দিয়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে এও বলেন, সিপিএম এবং কংগ্রেসের সঙ্গে বিজেপির সমঝোতা রয়েছে তাই মানুষ যেন তাদের ভোট না দেয়। পাশাপাশি মমতার আরও দাবি, নির্বাচনের আগে বিজেপি সবাইকে টাকার লোভ দেখাচ্ছে। এর আগে ১৫ লক্ষ টাকা করে দেবে বলে পালিয়ে গিয়েছিল তারা। মমতার পরামর্শ, সকলে টাকা নিয়ে নিন কিন্তু ভোট দিন তৃণমূলকে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *