ক্ষমতায় এলে পাতাল থেকেও গুণ্ডা খুঁজে বের করবে বিজেপি, হুঙ্কার অমিত শাহের

ক্ষমতায় এলে পাতাল থেকেও গুণ্ডা খুঁজে বের করবে বিজেপি, হুঙ্কার অমিত শাহের

380688a69eedd260f0bcdb8b2247bf2f

ঠাকুরনগর: দিল্লিতে বিস্ফোরণের জেরে দিন কয়েক আগে পশ্চিমবঙ্গ সফর বাতিল করেছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কিন্তু বনগাঁর ঠাকুরনগরে যে তিনি খুব শিগগিরই আবার আসতে চলেছেন, দিয়েছিলেন সেই বার্তাও। কথা অনুযায়ী এদিন উত্তর ২৪ পরগণার ঠাকুরনগর থেকে এক বিশাল জনসভায় ভাষণ দিলেন অমিত শাহ। 

আরও পড়ুন-  শুভেন্দু নয়, নন্দীগ্রাম থেকে ভোটে দাঁড়ান অমিত শাহ: চ্যালেঞ্জ ছুঁড়লেন মমতা

একুশের নির্বাচনী আবহে বাংলায় ক্রমবর্ধমান রাজনৈতিক পারদকে এদিন আরো খানিক চড়িয়ে দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই রাজ্যের শাসকদল তথা মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে দেগেছেন একের পর এক তোপ। শুধু তাই নয়, আগামী নির্বাচনের পর এ রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে কী কী পরিকল্পনা গ্রহণ করা হবে এদিন সভা মঞ্চ থেকে তারও আভাস দেন অমিত শাহ।

বিজেপি ক্ষমতায় এলে এ রাজ্যে অপরাধ করে কেউ পার পেয়ে যাবে না, এদিন ঠাকুরনগর থেকে এমনটাই দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী। তাঁর কথায়, “পশ্চিমবঙ্গে বিজেপি সরকার এলে পাতাল থেকেও গুণ্ডাদের খুঁজে বের করা হবে। দেওয়া হবে উপযুক্ত শাস্তি।” রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে একাধিকবার বিজেপি কর্মীদের আক্রমণের যে অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে, ক্ষমতায় এলে সে বিষয়েও ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন তিনি। বলেছেন, “আমাদের কর্মীকে যাঁরা খুন করেছে তাঁদের আইনের সামনে নিয়ে আসব।” বাংলার মানুষ এই সরকারকে ছুঁড়ে ফেলে দেবে বলেও আশা প্রকাশ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। 

আরও পড়ুন- কালিপুজোয় গরম খিচুড়ি ছোঁড়াছুড়ি! তৃণমূল-বিজেপি ধুন্ধুমার বীরভূমে

বস্তুত, এদিন রাজ্যে এসে প্রথমেই কোচবিহারে বিজেপির চতুর্থ দফার পরিবর্তন যাত্রার সূচনা করেন অমিত শাহ। তারপরে সোজা চলে আসেন ঠাকু্রনগরে। এই এলাকার বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর মতুয়া জনগোষ্ঠীরও প্রধান। তাঁর আহ্বান ও উদ্যোগেই মূলত ঠাকুরনগরে পা রেখেছেন স্বরাষ্ট্রমন্ত্রী। শোনা যায়, কেন্দ্রীয় সরকারের নাগরিকত্ব সংশোধনী আইন তথা সিএএ নিয়ে বিশেষ চিন্তিত বাংলার মতুয়া সম্প্রদায়। নতুন আইনের মাধ্যমে তাঁদেরকেও নাগরিকত্ব দেওয়া হবে, এদিন সেই আশ্বাস দিয়েছেন অমিত শাহ। এরই সঙ্গে তীব্র সমালোচনায় বিদ্ধ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *