তৃণমূল নেতার বাড়িতে ভাঙচুর, মহিলাদের হেনস্থা! কাঠগড়ায় আব্বাস সিদ্দিকির দল

তৃণমূল নেতার বাড়িতে ভাঙচুর, মহিলাদের হেনস্থা! কাঠগড়ায় আব্বাস সিদ্দিকির দল

6d4f10942bac8c32ba6ab0f1a6c9536c

নিজস্ব সংবাদদাতা, মধ্যমগ্রাম:  মধ্যমগ্রামের রোহান্ডায় তৃণমূল নেতার বাড়িতে হামলা ও পার্টি অফিস ভাঙচুরের অভিযোগ উঠল আব্বাস সিদ্দিকির অনুগামীদের বিরুদ্ধে। তৃণমূলের অভিযোগ করে যে গতকাল রাতে তাদের অঞ্চল সভাপতি আসগর আলির বাড়িতে হামলা চালায় আব্বাস সিদ্দিকির দল ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্টের কর্মীরা৷ এরপর তৃণমূল পার্টি অফিসেও তারা ভাঙচুর চালায় বলে অভিযোগ৷ তবে শুধু আব্বাস সিদ্দিকির দল নয়, তৃণমূল কর্মীদের অভিযোগ এই ঘটনায় যুক্ত আছে সিপিএমও৷

স্থানীয় সূত্রে খবর, রোহণ্ড গ্রাম পঞ্চায়েতে দিয়ারা গ্রামে আব্বাস সিদ্দিকির সমর্থকেরা দলীয় আলোচনা করতে যায় । সেই সময় দিয়ারা গ্রামের তৃণমূল কংগ্রেসের সমর্থকেরা তাদের দলীয় আলোচনা করতে বাধা দেয়। ফলে আব্বাস সিদ্দিকি সমর্থকরা তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি আজগর আলির বাড়ি গিয়ে অভিযোগ জানাতে যায়। তবে অঞ্চল সভাপতি আজগার আলিকে না পেয়ে বাড়ির মহিলাদেরকে হেনস্থা করে তারা এমনটাই অভিযোগ ওঠে।

যদিও এইসব অভিযোগ অস্বীকার করেছে সিদ্দিকির সেকুলার ফ্রন্ট৷ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ৷ ঘটনার তদন্ত শুরু হয়েছে৷  যদিও এর আগে ভাঙড় ও মধ্যমগ্রামে সিদ্দিকির দলের সদস্যদের মারধরের অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। বৃহস্পতিবার মধ্যমগ্রামে সভা করার কথা ফুরফুরা শরিফের পীরজাদা আব্বাস সিদ্দিকির। সেই সভার জন্য গতকাল খামারপাড়া রমাগাছি গ্রামে পতাকা ও মাইক লাগাচ্ছিলেন আব্বাস সিদ্দিকির দল, ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্টের সদস্যরা। তাঁদের অভিযোগ, সেইসময় চড়াও হয় তৃণমূল কর্মীরা। মারধরে আহত হন আব্বাসের ৪-৫ জন অনুগামী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *