আমি বলছি, আগামী ৫০ বছর বাংলায় তৃণমূল সরকার থাকবে: অভিষেক

আমি বলছি, আগামী ৫০ বছর বাংলায় তৃণমূল সরকার থাকবে: অভিষেক

6a51bacae123dd373d84523da7b8c500

কুলপি: কয়েকদিন পরেই বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা এবং কয়েক সপ্তাহ পরেই ভোট গণনা শুরু। ‌ বিধানসভা নির্বাচনের উত্তাপে এখন চরম উত্তপ্ত বাংলার রাজনৈতিক মহল। এদিন দক্ষিণ ২৪ পরগনার কুলপিতে জনসভা করে বিজেপির বিরুদ্ধে আরো আক্রমণাত্মক ভূমিকা নিয়ে সেই রাজনৈতিক উত্তাপ আরও বাড়িয়ে দিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে ঘোষণা করলেন, বাংলায় আরো ৫০ বছর তৃণমূল কংগ্রেস সরকার থাকবে।

আরও পড়ুন-  বামেদের নবান্ন অভিযানে লোক পাঠিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, বিস্ফোরক রূপা

অভিষেকের বক্তব্য, শুধুমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়ের একটা ইঞ্জিনের মোকাবিলা করতে বিজেপি ৫০০ টা ইঞ্জিন নামিয়েছে। তাহলে ওর আর ডবল ইঞ্জিন সরকার বানাবে কি করে, প্রশ্ন তোলেন অভিষেক। একইসঙ্গে এদিন ফের দাবি করেন, আসন্ন বিধানসভা নির্বাচনে বাংলায় তৃণমূল কংগ্রেস সরকার ২৫০ টিরও বেশি আসন পাবে এবং আগামী ৫০ বছর এই রাজ্যে তৃণমূল কংগ্রেস সরকার থাকবে! অভিষেক দিলীপ ঘোষের প্রসঙ্গ টেনে আরো বলেন, বিজেপি বলছে রাম সর্বেসর্বা কিন্তু দুর্গাকে কেউ চেনে না। এরা আবার নারী সম্মানের কথা বলে। এদের নেতারাই বলে গরুর দুধের সোনা আছে। সেই সোনা দিয়ে থাকি বাংলা সোনার গড়ে তুলবে। অভিষেকের কটাক্ষ, আগে তাহলে গুজরাট, উত্তর প্রদেশ সোনার বানিয়ে দেখান বিজেপি, তারপর না হয় বাংলা। 

আরও পড়ুন-  বিরাট সুখবর রাজ্য সরকারি কর্মীদের জন্য, ভোটের আগেই মুখে হাসি

এদিন কুলপির জনসভা থেকে বিজেপিকে দু’কান কাটা বলতেও ছাড়েননি অভিষেক বন্দ্যোপাধ্যায়।‌ তিনি বলেন, বিজেপি একটা কারনেই চায় বাংলা আর দিল্লিতে এক সরকার থাকুক কারণ কেউ চুরি করলে যাতে ধরা না পড়ে! এরা হচ্ছে আদতে দু’কান কাটা। পাশাপাশি দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে কটাক্ষ করে অভিষেকের বক্তব্য, স্বরাষ্ট্রমন্ত্রী হয়েও তাঁর নাম নিতে ভয় পায়, এই ভয়ে তার ভালো লেগেছে। এই প্রসঙ্গে অমিত শাহ থেকে শুরু করে রাজনাথ সিং সকলকে বহিরাগত বলে অভিহিত করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে তিনি আরও বলেন, নোট নেবেন পদ্মফুলের, ভোট দেবেন জোড়াফুলে। টাকা দিলে নেবেন। কাজে লাগাবেন। ভোট কিন্তু জোড়াফুলেই দেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *