দুর্ঘটনার কবলে পড়লেন বিজেপি সাংসদ, ‘তৃণমূল খুন করতে চায়’, দাবি বিজেপির

দুর্ঘটনার কবলে পড়লেন বিজেপি সাংসদ, ‘তৃণমূল খুন করতে চায়’, দাবি বিজেপির

c8632dedc7014e168c041d0b93dc18c9

বারাসত: একইদিনে বিজেপির দুই নেতার উপর প্রাণঘাতী হামলা ঘটনা ঘটল। শনিবার বারাসতের কাছে দুর্ঘটনার কবলে পড়ে রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের গাড়ি। অন্যদিকে শনিবারই মিনাখাঁয় হামলা একদা তৃণমূলের নেতা বাবুমাস্টারের ওপর৷ এই গোটা ঘটনায় তৃণমূলের দিকেই আঙুল তুলেছে বিজেপি৷ তাদের দাবি, বিজেপি নেতাদের মারার ষড়যন্ত্র করতে চায় তৃণমূল৷ শনিবার বড় রাস্তায় একটি ট্রাক সজোরে ধাক্কা মারে বিজেপি সংসদের গাড়িতে। তবে শেষ পর্যন্ত বড় কোনও আঘাত লাগেনি জগন্নাথবাবুর। গাড়িচালক ও দেহরক্ষীর তৎপরতায় বেঁচে যান তিনি। একইসঙ্গে শনিবারই মিনাখাঁয় হামলা হয় বিজেপি নেতা বাবু মাস্টারের উপরে। খানিক আহতও হন তিনি। রাতেই তাকে দেখতে হাসপাতালে যান বিজেপি নেতা শুভেন্দু অধিকারী৷

শনিবার দিল্লি থেকে রাজ্যে এসেছিলেন সাংসদ জগন্নাথ সরকার। বিমানবন্দর থেকে গাড়িতে রানাঘাটে নিজের সংসদ এলাকায় যাওয়ার পথেই হয় দুর্ঘটনা। বারাসাতের হেলাবটতলা এলাকায় রাস্তার ধারে দাঁড়িয়ে ছিল জগন্নাথবাবুর গাড়িটি। ঠিক সেই সময়ে পিছন থেকে একটি ট্রাক এসে সজোরে ধাক্কা মারে সাংসদের গাড়িতে। প্রাথমিক অবস্থায় হতচকিত হয়ে যায় সকলে। গাড়ির চালক ও তার দেহরক্ষীদের সাহায্যে কোনও রকমের প্রাণ হাতে নিয়ে গাড়ি থেকে বেরিয়ে আসেন জগন্নাথবাবু। 

গোটা ঘটনায় যথেষ্ট খতিয়ে দেখছে বারাসাত থানার পুলিশ। গ্রেফতার করা হয়েছে ট্রাক চালককে। তবে ট্রাকটি সত্যিই নিয়ন্ত্রণ হারিয়েছিল কিনা তা এখনও স্পষ্টভাবে জানা যায়নি। তবে ট্রাকটিতে কোনও যান্ত্রিক ত্রুটি হয়েছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। ট্রাকচালকের কাছ থেকে কোন কাগজপত্র কিংবা লাইসেন্সও পাওয়া যায়নি। এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি করে বারাসাত থানায় এফআইআর দায়ের করেছেন রানাঘাটের বিজেপি সাংসদ। তার মতে, এই ঘটনা পূর্ব পরিকল্পিত এবং এর পিছনে তৃণমূলের হাত থাকতে পারে। তিনি বলেছেন, “এর পিছনে তৃণমূলের হাত রয়েছে‌। তৃণমূল আমাদের খুন করতে চায়।”
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *