মন্ত্রী জাকিক হোসেনকে লক্ষ্য করে বোমা, ভর্তি হাসপাতালে

মন্ত্রী জাকিক হোসেনকে লক্ষ্য করে বোমা, ভর্তি হাসপাতালে

ce3e6ffb1931cee1b7c6c861df3e7514

বহরমপুর: দুষ্কৃতীদের ছোড়া বোমার আঘাতে গুরুতর জখম হলেন রাজ্যের মন্ত্রী জাকির হোসেন৷ বুধবার রাতে তাঁকে লক্ষ্য করে বোমা মারার অভিযোগ উঠেছে৷ মুর্শিদাবাদের নিমতিতা স্টেশনে কলকাতাগামী ট্রেন ধরতে যাওয়ার সময় স্টেশনেই মন্ত্রীকে লক্ষ্য করে বোমা ছোড়ে আততায়ীরা৷ বোমার ঘায়ে গুরুতর জখম হন মন্ত্রী৷ তাঁকে উদ্ধার করে জঙ্গিপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর৷

কলকাতায় আসার পথে বোমাবাজিতে গুরুতর জখম হলেন মন্ত্রী জাকির হোসেন। বুধবার রাতে মুর্শিদাবাদের নিমতিতা স্টেশনের দুই নম্বর প্লাটফর্মে তাকে লক্ষ্য করে ছোঁড়া হয় বোমা। জখম মন্ত্রী ও তার সঙ্গীদের ভর্তি করা হয়েছে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে।

ঔরঙ্গাবাদের বাড়ি থেকে নিয়মিতভাবে নিমতিতা স্টেশন হয়ে কলকাতায় আসেন মন্ত্রী জাকির হোসেন। এদিন স্টেশনের সামনে পুলিশের এসকর্ট ভ্যান থেকে বেরিয়ে দুই নম্বর প্লাটফর্ম হয়ে ট্রেনের দিকে যেতেই মন্ত্রীকে উদ্দেশ্য করে ছোঁড়া হয় শক্তিশালী বোমা। তাতে গুরুতর আহত হন তৃণমূল মন্ত্রী। জখম হয়েছে তার বেশ কয়েকজন অনুগামীরাও। আহত অবস্থায় তাদের ভর্তি করা হয়েছে জঙ্গিপুর মহাকুমা হাসপাতালে। কে বা কারা মন্ত্রীকে উদ্দেশ্য করে বোমা ছুঁড়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

জাকির হোসেনের ঘনিষ্ঠ সূত্রে খবর, “মন্ত্রী এদিন ওই সময়ে স্টেশনে উপস্থিত থাকবেন তা জানতো আততায়ীরা। তাই তার উপর বিশেষভাবে ছক কষে পরিকল্পিতভাবেই হামলা করা হয়েছে।” তারা আরও জানিয়েছে, “বেশ কিছুদিন ধরেই বিরোধী গোষ্ঠীর ‘টার্গেটে’ ছিলেন জাকির হোসেন।” রাজনৈতিক ও ব্যবসায়ী একাধিক শত্রুও ছিল তার বলে জানা গিয়েছে। 

মুর্শিদাবাদের তৃণমূল জেলা সভাপতি আবু তাহের জানিয়েছেন, “আজ মুর্শিদাবাদের জেলা পরিষদ নিয়ে একটি সভা ডাকা হয়েছিল। সেখানে মাননীয় মন্ত্রী জাকির হোসেন উপস্থিত ছিলেন। সেখান থেকে বেরিয়ে কলকাতা যাওয়ার পথে আজকে যে ঘটনাটা ঘটেছে তা অত্যন্ত নিন্দনীয় ও দুঃখজনক। কে বা কারা তার উপর হামলা করেছে তা খতিয়ে দেখতে বলেছি পুলিশ সুপারকে।”

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *