‘তোলাবাজি’র অভিযোগ বিজেপি নেতারই! নতুন দলেও স্বস্তি নেই বৈশালীর

‘তোলাবাজি’র অভিযোগ বিজেপি নেতারই! নতুন দলেও স্বস্তি নেই বৈশালীর

40f05414f1cd75e383b8c403a371f58b

কলকাতা: বৈশালী ডালমিয়া এবং বিতর্ক সমার্থক হয়ে গিয়েছে। রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসে থাকতে কম বিতর্ক হয়নি তাঁকে নিয়ে। সম্প্রতি ভারতীয় জনতা পার্টি শিবিরে যোগদান করেছেন তিনি। কিন্তু বিতর্ক পিছু ছাড়ছে না তাঁর। এবার বৈশালী ডালমিয়ার বিরুদ্ধে তোলাবাজি সহ একাধিক অভিযোগ তুললেন দলেরই এক নেতা! ইতিমধ্যেই এই বিষয়ে খোদ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছে চিঠি পৌঁছে গিয়েছে বলে খবর। তিনি অভিযোগ করেছেন তিনি বালি অঞ্চলের বিজেপির মন্ডল সভাপতি।

তোলাবাজি সহ বৈশালীর বিরুদ্ধে যে একাধিক অভিযোগ তার মধ্যে রয়েছে, নিজের বিধানসভা এলাকায় লাগাতার অনুপস্থিতি, করোনাভাইরাস পরিস্থিতি এবং ঘূর্ণিঝড়ের সময় সাধারণ মানুষের কাছে না পৌঁছান এবং সর্বশেষে প্রোমোটার এবং ব্যবসায়ীদের কাছ থেকে মোটা অংকের তোলাবাজি। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং বিজেপির হাওড়া সদর জেলা সভাপতি সুরজিৎ সাহাকে চিঠি পাঠানো হয়েছে বলে খবর। এই চিঠিতে স্পষ্ট উল্লেখ করা হয়েছে যে ব্যক্তিগত স্বার্থ সিদ্ধির জন্য বৈশালী ডালমিয়া তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন। তবে যার নামে এই চিঠি এসেছে সেই অভিযোগকারীর দাবি এই চিঠি তার লেখা নয়! এক্ষেত্রে রাজ্যের শাসকদলের বিরুদ্ধে পাল্টা অভিযোগ তুলেছেন তিনি। দাবি করা হচ্ছে, ষড়যন্ত্র করে ঘাসফুল শিবির এই চিঠি লিখে বিজেপির ঘাড়ে দোষ চাপানোর চেষ্টা করা হচ্ছে। যদিও বিষয়টি নিয়ে এখন বেশ বিতর্কের সৃষ্টি হয়েছে।

এদিকে তৃণমূল কংগ্রেস বলছে সম্পূর্ণ অন্য কথা। তাদের বক্তব্য, বৈশালী ডালমিয়া যখন ঘাসফুল শিবিরে ছিলেন তখন বিজেপি তাঁর নামে একাধিক অভিযোগ তুলেছিল। আর এখন দলবদল করার সঙ্গে সঙ্গে সেই অভিযোগ বজায় রাখা হচ্ছে কিন্তু ভাবমূর্তি নষ্ট হওয়ার জন্য তৃণমূল কংগ্রেসের দিকে আঙ্গুল তোলা হচ্ছে। উল্লেখ্য, দল বিরোধী একাধিক মন্তব্যের জেরে তৃণমূল কংগ্রেস বৈশালী ডালমিয়াকে বিধায়ক পদ থেকে বহিষ্কার করে। পরবর্তী ক্ষেত্রে রাজীব বন্দ্যোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ সহ একাধিক ঘাসফুল শিবিরের সদস্যদের সঙ্গে বিজেপি শিবিরে যোগদান করেন বালির প্রাক্তন বিধায়ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *