বাংলায় ক্ষমতায় এলেই সপ্তম বেতন কমিশন! নামখানায় ঘোষণা শাহের

বাংলায় ক্ষমতায় এলেই সপ্তম বেতন কমিশন! নামখানায় ঘোষণা শাহের

43312c557829bf5605eac93e2d400ec6

নামখানা: সপ্তাহ খানেকের মধ্যে দ্বিতীয় বঙ্গ সফরে আজ নামখানায় জনসভা করছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সভা মঞ্চ থেকে সপ্তম বেতন কমিশন নিয়ে বড় ঘোষণা করলেন তিনি। স্পষ্ট করে দিলেন, পশ্চিমবঙ্গে ক্ষমতায় এলেই রাজ্যে চালু হয়ে যাবে সপ্তম বেতন কমিশন। শাহের কথায়, এই রাজ্যের কর্মচারীরা এখনো পর্যন্ত এর সুবিধা পান না কিন্তু বিজেপি ক্ষমতায় এলেই চালু হয়ে যাবে এই সুবিধা। একইসঙ্গে এদিন অমিত শাহের হুঙ্কার, ২৯৪ আসন থেকে তৃণমূলকে উৎখাত করবে বিজেপি। একই সঙ্গে তিনি জানিয়ে দেন, সব কয়টি বিধানসভা এলাকায় বড় মিছিল করা হবে ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে। 

এদিন নামখানার সভা থেকে অমিত শাহ আরো বলেন, বাংলার পরিস্থিতির সম্পূর্ণ পরিবর্তন করায় বিজেপির একমাত্র লক্ষ্য। সিন্ডিকেট সহ রাজ্যের দুর্নীতির বিরুদ্ধে লড়াই করতে উদ্যোগী বিজেপি। এই লড়াই করে আখেরে বাংলার পরিবর্তন করতে চায় ভারতীয় জনতা পার্টির শিবির। বাংলার পরিবর্তনের জন্য এ রাজ্যে বিজেপির সরকার থাকা আবশ্যক বলেই অভিমত স্বরাষ্ট্রমন্ত্রীর। প্রসঙ্গত এদিন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সভায় দেখা যায় অভিনেতা তথা তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি হিরণ চট্টোপাধ্যায়কে।

গতকাল, বিজেপিতে যোগ দিয়েছেন পাপিয়া অধিকারী থেকে শুরু করে সৌমিলি বিশ্বাস সহ টেলিভিশন জগতের একাধিক পরিচিত মুখ। ভারতীয় জনতা পার্টি শিবিরের অন্যতম তিন শীর্ষ নেতৃত্ব স্বপন দাশগুপ্ত, কৈলাস বিজয়বর্গীয় এবং মুকুল রায়ের হাত ধরে এদিন বিজেপিতে যোগদান করেন এরা সকলেই। সারপ্রাইজ প্যাকেজের মত সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন টলিউডের অন্যতম পরিচিত এবং খ্যাতনামা অভিনেতা যশ দাশগুপ্তও। বিগত কিছুদিন ধরে তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরতের সঙ্গে যশের সম্পর্ক নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল। তবে কয়েক দিন আগে রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসুর ছবির প্রিমিয়ারে দেখা গিয়েছিল যশকে। পরবর্তী ক্ষেত্রে তাঁর বিজেপি যোগের সম্ভাবনা প্রবল হয়। সেই মতই গতকাল সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ভারতীয় জনতা পার্টির শিবিরে নাম লেখালেন এই পরিচিত অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *