‘বাংলার মহিলাদের গালাগাল দেওয়া হচ্ছে’, ‘টুম্পা’ গানে বামেদের প্রচার নিয়ে কটাক্ষ চন্দ্রিমার

‘বাংলার মহিলাদের গালাগাল দেওয়া হচ্ছে’, ‘টুম্পা’ গানে বামেদের প্রচার নিয়ে কটাক্ষ চন্দ্রিমার

0e29575f6ea9688a524006af5a2cbdf8

নিজস্ব সংবাদদাতা, মধ্যমগ্রাম: ২৮ ফেব্রুয়ারি বিগ্রেড যাওয়ার ডাকে বাংলার ভাইরাল গান টুম্পার প্যারোডি বানিয়ে প্রচার করছে বামেরা৷ এবার তা নিয়ে তীব্র কটাক্ষ করলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য৷ বললেন, স্থূল প্রচারে মধ্যে দিয়ে গালাগাল দেওয়া হয়েছে বাংলার মহিলাদের৷ এটা বাংলার মানুষ সিপিএমের কাছ থেকে আশা করেনি৷ চন্দ্রিমা আরও বলেন, “বিগ্রেডে যত মহিলা যাবে তাঁরা সবাই কি টুম্পা?

চন্দ্রিমা ভট্টাচার্য আরও বলেন, “টুম্পা বলে মহিলাদের অপমান করার স্পর্ধা কে দিয়েছে?এই গানে রীতিমতো মহিলাদের অপমান করা হয়েছে।এটা কোন জায়গার জীবনমুখী গান? আমি অনেক জায়গায় দেখলাম।সিপিএমের মহিলা সংগঠনের অস্তিত্ব কি হারিয়েছে? যে তাঁরা এই নিয়ে কোনও কথা বলছে না।আমরা এই ধরনের গানের তীব্র বিরোধিতা করছি”।

‘টুম্পা সোনা’-গান নিজের ফেসবুকে পোস্ট করার জন্য সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্রের সমালোচনা করেন তিনি।এই বিষয়ে চন্দ্রিমা বলেন,”সূর্য বাবুর মতো নেতার কাছ থেকে এটা আশা করা যায়না।২৮ তারিখ তাদের ব্রিগেড, তার আগে ‘টুম্পা সোনা’ গানের প্যারোডি বানিয়ে নিজেদের প্রচার শুরু করে দিয়েছে লাল শিবির। মোদী থেকে শুরু করে দিদি, বিজেপি এবং তৃণমূলকে খোঁচা দিয়ে বীজেমূল, সবই রয়েছে সিপিএমের এই প্রচার গানের মধ্যে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *