‘কি চাইছেন রক্তক্ষয়ী সংঘর্ষ?’ ‘খেলা হবে’ প্রসঙ্গে তৃণমূলকে তুলোধনা রাজীবের

‘কি চাইছেন রক্তক্ষয়ী সংঘর্ষ?’ ‘খেলা হবে’ প্রসঙ্গে তৃণমূলকে তুলোধনা রাজীবের

995712a91cd60b20b9c52f17037eea67

ডানলপ: বিধানসভা নির্বাচনের প্রাক্কালে ভোট উত্তাপ আরো চড়চড় করে বাড়িয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেসের নতুন স্লোগান ‘খেলা হবে’! ইতিমধ্যেই এই স্লোগান এবং স্লোগান নিয়ে তৈরি করা গান ভাইরাল হয়ে গিয়েছে। এদিন ডানলপ থেকে জনসভা করে নব্য বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায় এই স্লোগান প্রসঙ্গে এক হাত নিলেন রাজ্যের শাসক দলকে। প্রশ্ন করলেন, এই স্লোগান তুলে আদতে কি চাইছে তৃণমূল কংগ্রেস, রক্তক্ষয়ী সংঘর্ষ?

রাজীবের বক্তব্য, “খেলা হবে, খেলা হবে স্লোগান তুলেছেন। রাজনীতিটা কি খেলার ময়দান? আমরা অবাক হয়ে যাচ্ছি কিসের খেলা, কী খেলা দেখাতে চাইছেন? আপনারা কি চাইছেন মানুষ যাতে ভোট দিতে না পারে? আপনারা কি চাইছেন যাতে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়? আপনারা কি চাইছেন রক্তের হোলি খেলতে? সুতরাং রাজনীতির কোনদিন খেলার ময়দান হতে পারে না। রাজনীতি সাধারন মানুষের সেবা করার জন্য। মানুষের পাশে থাকার জন্য।” এই প্রসঙ্গে রাজীব, যারা খেলা হবে স্লোগান তুলেছেন তাদের এক হাত নিয়ে বলেন, যারা এই স্লোগান তুলছেন তারা বুঝে গেছেন তাদের কি করুণ অবস্থা, কারণ তাদের নেত্রী নিজে গলে দাঁড়িয়ে রয়েছেন। এক্ষেত্রে রাজীবের হুঁশিয়ারি, খেলা যদি কেউ খেলে তাহলে আগামী দিনে ভারতীয় জনতা পার্টি খেলবে। সেই খেলার মধ্য দিয়ে বাংলায় পরিবর্তন ঘটাবে বিজেপি এবং সাধারণ মানুষকে পাশে নিয়ে সেই খেলা খেলবে তারা।

রাজীব বন্দ্যোপাধ্যায় মন্তব্য করেছেন, আগে বলা হত তৃণমূল কংগ্রেসে একজন নেত্রীর ম্যাজিক চলে। কিন্তু এখন এটা পরিষ্কার হয়ে গেছে যে সেই ম্যাজিক আর নেই তাই জন্য ঠিকাদার ভাড়া করতে হয়েছে। ‌ সে এসে সব ঠিক করে দিচ্ছে আর সেই ভাবে দল চলছে। কিছুদিন আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেকে গোলরক্ষক বলে দাবি করেছেন। সেই প্রেক্ষিতে মন্তব্য করতে গিয়ে রাজীব বলেন, তিনি বুঝে গিয়েছেন খেলার কেউ নেই তাই জন্য এখন নিজে গোল বাঁচানোর জন্য উদ্যোগী হয়েছেন। এই প্রসঙ্গে আত্মবিশ্বাসের সুরে নব্য বিজেপি নেতা স্পষ্ট জানিয়ে দেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যদি গোলরক্ষক হন তাহলে তাদের মত অনেক স্ট্রাইকার বিজেপি দলের হয়েছে, তারা জানে কিভাবে গোল দিতে হয়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *