নুসরতকে ডিভোর্সের নোটিশ নিখিলের? তোলপাড় সর্বত্র

নুসরতকে ডিভোর্সের নোটিশ নিখিলের? তোলপাড় সর্বত্র

82fe0ea981a452c76878b757327dbfe9

কলকাতা: বিগত বেশ কয়েকদিন ধরেই তৃণমূল কংগ্রেস সাংসদ তথা অভিনেত্রী নুসরত এবং তাঁর স্বামী নিখিলের সম্পর্কের টানাপোড়েনের খবর শিরোনাম দখল করেছিল। মূলত অভিনেতা এবং নব্য বিজেপি নেতা যশের সঙ্গে নুসরতের ‘সম্পর্কের’ কানাঘুষোয় তাদের দুজনের সম্পর্কে ফাটল ধরেছে বলে শোনা যাচ্ছিল। এবার হয়তো সেই ফাটল আরো চওড়া হলো কারণ, চারিদিকে জল্পনা ছড়িয়েছে যে নিখিল বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠিয়েছেন নুসরতকে! যদিও এই ব্যাপারটা কতটা সত্যি তা নিয়ে এখনও ধন্দ কাটেনি।

সোশ্যাল মিডিয়ায় বরাবর খুব সক্রিয় নিখিল। কিছুদিন আগে ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট করতে দেখা গিয়েছিল তাঁকে, তারপরেই তাদের দুজনের সম্পর্ক নিয়ে বেশি জল্পনা এবং আলোচনা শুরু হয়। যশের সঙ্গে নুসরতের সম্পর্ক নিয়ে যেভাবে কানাঘুষা চলছে তার প্রেক্ষিতে ধীরে ধীরে নিখিলের সঙ্গে তাঁর সম্পর্কে চিড় ধরেছে বলে অনুমান সকলের। এবার যদি সত্যিই নিখিল নুসরতকে বিবাহ-বিচ্ছেদের নোটিশ পাঠিয়ে থাকেন তবে আগামী কয়েক দিনের মধ্যে যে তাদের দুজনের সম্পর্কের মধ্যে চিড় যে আরো স্পষ্ট হয়ে যাবে তা বলাই বাহুল্য। এখনো পর্যন্ত এ ব্যাপারে প্রত্যক্ষভাবে কোনো মন্তব্য করেননি নিখিল। তবে বিবাহ বিচ্ছেদের খবর যেভাবে ছড়িয়েছে তাতে প্রত্যেকের একটাই প্রবাদ মনে পড়ছে, ‘যা রটে তার কিছু তো বটে!” আরে কিছু যে হচ্ছে তা নিখিলের বিগত বেশ কয়েকদিনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল দেখলেই বোঝা যাবে।

বিগত কয়েক মাস ধরেই যশ এবং নুসরতের সম্পর্ক নিয়ে কানাঘুষো। তবে সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন যশ। সাংবাদিকদের মুখোমুখি হওয়ার সঙ্গে সঙ্গে নুসরত সম্পর্কেও তাঁকে জিজ্ঞেস করা হয়। যদিও সেই প্রেক্ষিতে তিনি মন্তব্য করেন যে, তারা বিবাহিত নন। তাই রাজনৈতিক ভাবে তাঁদের সম্পর্কের মধ্যে কোনো রকম প্রভাব পড়বে না। তারা দুজনেই খুব ভালো বন্ধু। এখন এই বিবাহ বিচ্ছেদের খবর যদি পুরোপুরি সত্যি হয় তাহলে বোঝা যাবে নিখিল এবং নুসরত খুব তাড়াতাড়ি আলাদা পথ বেছে নেবেন নিজেদের জন্য। তবে যশের সঙ্গে একই পথে হাঁটবেন কিনা নুসরত, তা জানতে গেলে তো বেশ খানিকটা সময় অপেক্ষা করতেই হবে। এক্ষেত্রে রাজনৈতিক টালমাটাল পরিস্থিতির সৃষ্টি হতে পারে বলেও ধারণা বিশেষজ্ঞদের একাংশের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *