‘ভুয়ো এবং ভিত্তিহীন!’ ডিভোর্স নোটিশের খবর নিয়ে ক্ষুব্ধ নুসরত

‘ভুয়ো এবং ভিত্তিহীন!’ ডিভোর্স নোটিশের খবর নিয়ে ক্ষুব্ধ নুসরত

16c7927f6eff2339a60cf4d256777665

কলকাতা: আগুনের মত একটা খবর এখন ছড়িয়ে পড়েছে গোটা রাজ্যে। তৃণমূল কংগ্রেস সাংসদ তথা অভিনেত্রী নুসরতকে নাকি ডিভোর্স নোটিশ পাঠিয়েছেন তাঁর স্বামী নিখিল! ভাইরাল হয়ে যাওয়া এই খবরের প্রেক্ষিতে এবার মুখ খুললেন ক্ষুব্ধ নুসরত স্বয়ং। তিনি স্পষ্ট দাবি করলেন, ডিভোর্স নোটিশ সম্পর্কে যে খবর ছড়িয়েছে তার সম্পূর্ণ ভুল এবং ভিত্তিহীন। গোটা ব্যাপারটা নিয়ে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী।

নুসরত জানাচ্ছেন, তাঁর স্বামী নিখিল তাকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছেন এইরকম যে খবর ছড়িয়েছে সেটা একেবারেই ভুল এবং ভিত্তিহীন। সঠিকভাবে অনুসন্ধান না করেই এই খবর ছড়ানো হয়েছে। এক্ষেত্রে তিনি নির্দিষ্ট একটি সংবাদমাধ্যমকে নিশানা পর্যন্ত করেছেন। যদিও গোটা ঘটনায় নিখিল কোন রকম মন্তব্য করেননি এখনো। তাই এখনও পর্যন্ত ডিভোর্স নোটিসের খবর নিয়ে কোনোরকম উপসংহার গঠন করা যাচ্ছে না। স্বাভাবিকভাবেই নুসরতের মন্তব্যের পর এই ঘটনা নিয়ে শোরগোল আরো বেড়ে গিয়েছে। মূলত অভিনেতা এবং নব্য বিজেপি নেতা যশের সঙ্গে নুসরতের ‘সম্পর্কের’ কানাঘুষোয় তাদের দুজনের সম্পর্কে ফাটল ধরেছে বলে শোনা যাচ্ছিল। কিছুদিন আগে ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট করতে দেখা গিয়েছিল তাঁকে, তারপরেই তাদের দুজনের সম্পর্ক নিয়ে বেশি জল্পনা এবং আলোচনা শুরু হয়। যশের সঙ্গে নুসরতের সম্পর্ক নিয়ে যেভাবে কানাঘুষা চলছে তার প্রেক্ষিতে ধীরে ধীরে নিখিলের সঙ্গে তাঁর সম্পর্কে চিড় ধরেছে বলে অনুমান সকলের। এবার যদি সত্যিই নিখিল নুসরতকে বিবাহ-বিচ্ছেদের নোটিশ পাঠিয়ে থাকেন তবে আগামী কয়েক দিনের মধ্যে যে তাদের দুজনের সম্পর্কের মধ্যে চিড় যে আরো স্পষ্ট হয়ে যাবে তা বলাই বাহুল্য।

উল্লেখ্য,  ২০১৯ সালের ১৯ জুন বিবাহ সম্পন্ন হয় নুসরত এবং নিখিলের। বিয়ের দেড় বছরের মাথায় এই জুটির বিচ্ছেদের জল্পনা তুঙ্গে। বিগত কয়েক মাস ধরেই যশ এবং নুসরতের সম্পর্ক নিয়ে কানাঘুষো। তবে সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন যশ। সাংবাদিকদের মুখোমুখি হওয়ার সঙ্গে সঙ্গে নুসরত সম্পর্কেও তাঁকে জিজ্ঞেস করা হয়। যদিও সেই প্রেক্ষিতে তিনি মন্তব্য করেন যে, তারা বিবাহিত নন। তাই রাজনৈতিক ভাবে তাঁদের সম্পর্কের মধ্যে কোনো রকম প্রভাব পড়বে না। তারা দুজনেই খুব ভালো বন্ধু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *