ন’টার পর ভয়ঙ্কর খেলা হবে! চরম হুঁশিয়ারি অনুব্রতর

ন’টার পর ভয়ঙ্কর খেলা হবে! চরম হুঁশিয়ারি অনুব্রতর

a6c66c88f5f5aee0ddf4e95a47dd0a39

বোলপুর: অনুব্রত মণ্ডলের “খেলা হবে” রীতিমতো বিধানসভা নির্বাচনের মুখে রাজ্য রাজনীতিতে শোরগোল ফেলেছে। বুধবার বোলপুরে তৃণমূল কংগ্রেস আয়োজিত ক্রিকেট প্রতিযোগিতার ফাইনালে উপস্থিত হয়ে তিনি এবার বললেন “রাত ন’টার পর ভয়ঙ্কর খেলা হবে”। যদিও বিজেপি তাঁর এই বক্তব্যকে পাল্টা কটাক্ষ করেছে।

এদিন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস স্পোর্টস আয়োজিত বোলপুরে ক্রিকেট প্রতিযোগিতার ফাইনালে অতিথি হিসেবে অনুব্রত মণ্ডল উপস্থিত হন। সেখানে তিনি বক্তব্য রাখতে গিয়ে মন্তব্য করেন, ” আজ থেকে ঠিক ৪ বছর আগে আমি বলেছিলাম সন্ধে ছটায় খেলতে যাব। আর এখন রাত নটায় খেলতে যাব। ভয়ঙ্কর খেলা হবে। কেউ আটকাতে পারবে না”। বীরভূম জেলা বিজেপির সহ-সভাপতি শুভাশিস চৌধুরী বলেন, “তৃণমূলের পায়ের তলার মাটি সরতে এ ধরনের উস্কানিমূলক মন্তব্য শুরু হয়েছে। আগামী বিধানসভা নির্বাচনে এর জবাব বাংলা তথা বীরভূমের মানুষ তৃণমূলকে দেবে।” তৃণমূল কংগ্রেসের ”খেলা হবে” স্লোগান ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। সঙ্গে সঙ্গে হয়েছে ”খেলা হবে” গানও। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে শাসক দলের সকলেই এখন এই স্লোগান দিতে ব্যস্ত। যদিও বিরোধী শিবির থেকে এই স্লোগানের বিরোধিতা করা হয়েছে এই বলে যে, এই স্লোগান উস্কানি ছড়াচ্ছে। যদিও তাতে বিশেষ পাত্তা দিতে রাজি নয় শাসক শিবির। তবে এখন অনুব্রত মণ্ডলের “খেলা হবে” স্লোগান নতুন করে বিতর্কের সৃষ্টি করেছে। য

উল্লেখ্য, এদিন জনসভায় ভাষণ দিতে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও ”খেলা হবে” স্লোগান তুলে বলেছেন, এবারের সাধারণ নির্বাচনে তিনি হচ্ছেন দলের গোলরক্ষক।‌ তিনি দেখতে চান বিজেপি কটা গোল দিতে পারে। তবে বিজেপির সব বল গোলপোস্টের উপর দিয়ে চলে যাবে বলে কটাক্ষ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিকে, এদিন তৃণমূল কংগ্রেসে নাম লেখালেন ক্রিকেটার মনোজ তেওয়ারি থেকে শুরু করে বাংলা সিনেমা জগতের অত্যন্ত পরিচিত এবং জনপ্রিয় ব্যক্তিত্বরা। তাদের মধ্যে রয়েছেন রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, জুন মালিয়া এবং বিগত কয়েক সপ্তাহ ধরে সংবাদ শিরোনামে ধাকা অভিনেত্রী সায়নী ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *