‘মদের বোতল পিছু ২.৫ টাকা তোলা আদায় করছে ভাইপো’, ফের বিস্ফোরক শুভেন্দু

ব্যারাকপুরের সভা থেকে শাসকদলকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলেন গেরুয়া নেতা

8973083199f403e8f4790a30e3c2c7a0

ব্যারাকপুর: পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের দিন যতই এগিয়ে আসছে ততই রাজনৈতিক বাদানুবাদে উত্তপ্ত হয়ে উঠছে রাজ্যের পরিস্থিতি। একদিকে যেমন টলিউডের জনপ্রিয় তারকারা নাম লেখাতে শুরু করেছেন বিভিন্ন রাজনৈতিক দলে, অন্যদিকে তেমন শাসক আর বিরোধী দলের মধ্যে ক্রমাগত চলছে আক্রমণ প্রতি-আক্রমণের খেলা। এই রাজনৈতিক উত্তাপের আবহেই তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে ফের সুর চড়ালেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

মদের বোতল থেকেও তোলা আদায় করছেন ভাইপো! ব্যারাকপুরের জনসভা থেকে এদিন এমনই বিস্ফোরক অভিযোগ তুললেন ঘাসফুল শিবিরের প্রাক্তন নেতা শুভেন্দু অধিকারী। বস্তুত, কয়েকমাস আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই একাধিক বার অনুরূপ অভিযোগ শোনা গেছে শুভেন্দু অধিকারীর ভাষণে। কিন্তু এদিন একেবারে তোলাবাজির হিসেব ধরে আক্রমণ করেছেন তিনি। সভা মঞ্চ থেকে গেরুয়া নেতা এদিন বলেন, “মদের বোতল পিছু আড়াই টাকা করে তোলা তুলছে ভাইপো, আমি বলে রাখছি আপনাদের।আমার কাছে খবর আছে।” এখানেই শেষ নয়, শাসকদলের নেতাদের দুর্নীতি এবং কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে মুখ্যমন্ত্রীর দুর্ব্যবহারেরও এদিন কড়া সমালোচনা করেন নন্দীগ্রামের বিজেপি নেতা তথা রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী।

বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি মুখ্যমন্ত্রীর ভাষা প্রয়োগ প্রসঙ্গে শুভেন্দু বাবু বলেন, “বাংলার সংস্কৃতির কথা বলেন উনি। কিন্তু নিজের মুখের কি ভাষা! একটা পৃথিবীর সর্ববৃহৎ পার্টির সভাপতিকে উনি বলছেন হাড্ডা নাড্ডা গাড্ডা!” বিজেপি নেতৃত্বের গাড়িতে হামলা নিয়েও এদিন সরব হন তিনি। তাঁর কথায়, “তৃণমূলের লুম্পেনরা কেন্দ্রীয় নেতার গাড়িতে ঢিল ছুঁড়ছে। দুর্নীতিতে ভরে গেছে গোটা রাজ্য।” বালি চাল কয়লা প্রভৃতি সবকিছুই চুরি করছে শাসকদল, অভিযোগ গেরুয়া নেতার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *