দক্ষিণ ২৪ পরগনায় তিন দফা ভোট, ভয় কাঁপছেন মমতা! কটাক্ষ রাজীবের

দক্ষিণ ২৪ পরগনায় তিন দফা ভোট, ভয় কাঁপছেন মমতা! কটাক্ষ রাজীবের

31b3db13c8ba99809488325fc5fd6a1e

কলকাতা: মোট ৮ দফা হতে চলেছে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন। গতকাল কমিশন ভোটের দিনক্ষণ ঘোষণা করার পরেই সাংবাদিক বৈঠক করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে আওয়াজ তুলেছেন। দাবি করেছেন, নির্বাচন কমিশন হয়তো নরেন্দ্র মোদী এবং অমিত শাহের কথা মতো দিনক্ষণ ঠিক করেছে।‌ একইসঙ্গে তৃণমূল কংগ্রেসের ঘাঁটি, এমন জেলাগুলিতে একাধিক দফায় ভোট করা নিয়েও সরব হয়েছেন মমতা। এই বিষয় নিয়ে এবার তাঁকে চরম কটাক্ষ করেছেন নব্য বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়। তিনি মন্তব্য করেছেন, তিন দফায় ভোট হচ্ছে বলে মমতা বন্দ্যোপাধ্যায় ভয় একাকার!

রাজীবের বক্তব্য, দক্ষিণ ২৪ পরগনায় তিন দফায় ভোট হচ্ছে বলে মমতা বন্দ্যোপাধ্যায় ভয় পাচ্ছেন। বিজেপিকে হেরে ভূত করাবেন বলে তিনি যতই দাবি করুন না কেন, আদতে তিনি নিজে হেরে বসে আছেন বলে আক্রমণ করেন রাজীব বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে তাঁর দাবি, মমতা বন্দ্যোপাধ্যায়ের নিজেও বুঝে গিয়েছেন যে একটা জেলা ছাড়া তৃণমূল কংগ্রেসের আর কোনও জেলায় শক্ত ঘাঁটি নেই। তাই সেখানে তিন দফা ভোট হওয়ার জন্য এখন ভয় পাচ্ছেন তিনি। এই প্রসঙ্গে ২০১১ বিধানসভা নির্বাচনের কথা মনে করিয়ে দেন রাজীব। মনে করিয়ে দেন, এর আগেও রাজ্যে ছয় দফা বা সাত দফায় নির্বাচন হয়েছে।‌ যেখানে সিপিএমকে হারিয়ে ক্ষমতায় এসেছিল তৃণমূল কংগ্রেস। 

উল্লেখ্য, গতকাল সাংবাদিক বৈঠক করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, একই জেলায় আলাদা দিনে ভোট করানো হচ্ছে, এর কোনো যুক্তি নেই। একটা জেলাকে ভাগ করে পার্ট ওয়ান, পার্ট টু করা হয়েছে। তিনি অভিযোগ তুলেছেন, বিজেপির লিস্ট তিনি দেখেছেন, সেই লিস্ট অনুযায়ী নির্বাচন কমিশন দিনক্ষণ ঘোষণা করেছে বাংলার নির্বাচনের। একই সঙ্গে তাঁর বক্তব্য, দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রীকে হারানোর জন্য গোটা কেন্দ্রীয় সরকার নেমে পড়েছে। এই‌ প্রসঙ্গেই মমতার হুঁশিয়ারি, খেলতে চাইছে বিজেপি, আট দফাতেই খেলা হবে। বিজেপিকে হারিয়ে ভূত করে দেবেন বলে দাবি করেছেন মমতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *