‘এমন দলের সমাধান করেছেন যে পুরোটাই বিজেপি হয়ে গেছে!’ মমতাকে একহাত সূর্যের

‘এমন দলের সমাধান করেছেন যে পুরোটাই বিজেপি হয়ে গেছে!’ মমতাকে একহাত সূর্যের

c9fcd7ea89436100770f7d0b1d12cefb

কলকাতা: নির্বাচনের আগে সাধারণ মানুষকে আরো বিভ্রান্ত করার জন্য একাধিক প্রকল্প চালু করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়, এই অভিযোগ তুলে সরব হয়েছেন বিরোধীরা। প্রকল্পের নামে ভাঁওতাবাজি হচ্ছে বলেও কটাক্ষ করেন তারা। সেই প্রকল্পগুলির মধ্যে অন্যতম দিদিকে বলো, দুয়ারে সরকার। আজ ব্রিগেড সমাবেশে ভাষণ রাখতে গিয়ে এই প্রসঙ্গেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন সিপিএম নেতা সূর্যকান্ত মিশ্র। তিনি বলেন, খালি বল আর চলো করতে গিয়ে এমন সমাধান করেছেন যে পুরো দলটাই বিজেপি হয়ে গেছে!

এদিন সূর্যকান্ত বলেন, সাধারণ মানুষের কাছে আরও বেশি করে পৌঁছতে হবে, এটাই হবে লক্ষ্য। শুধু কেউ একজন বলে যাবে আর বাকিরা শুনে যাবে এমনটা হবে না। প্রশ্ন করতে হবে, উত্তর পেতে হবে। একইসঙ্গে তিনি বলেন, সাধারণ মানুষ কি চান সেটা জানতে হবে, তারা যদি সমালোচনা করেন সেটাও মাথা পেতে নিতে হবে। এই প্রসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা তোলেন তিনি। বলেন, উনি হঠাৎ চালু করলেন দিদিকে বলো, কিন্তু বলে বলে হয়রান হয়ে গিয়েছে মানুষ। ওদিকে দুয়ারে সরকার প্রসঙ্গে তিনি বলেন, একবার বলতে বলছে, একবার চলতে বলছে, তারপরে বলছে সমাধানের কথা। সূর্যের কটাক্ষ, দলের এমন সমাধান তিনি করেছেন যে পুরো দলটাই বিজেপি হয়ে গেছে! এখন শুধু কালীঘাটের হরিশ চ্যাটার্জি স্ট্রিটের কতগুলো লোক বাকি রয়েছে। 

উল্লেখ্য এদিন ব্রিগেড সমাবেশের শুরুতে বিমান বসু মন্তব্য করেন, এর আগে এই ধরনের ব্রিগেড সমাবেশ কখনো দেখা যায়নি। এটি একটি ঐতিহাসিক ব্রিগেড তাতে কোন সন্দেহ নেই। এত মানুষ এসেছেন যে কোনো ফাঁকা জায়গা নেই। একইসঙ্গে বিরোধীদের কটাক্ষ করে তিনি বলেন, যারা বলেন সিপিএম এবং জাতীয় কংগ্রেসকে দূরবীন দিয়ে দেখতে হয়, তারা আজ দেখে নিয়ে এই সমাবেশে কতজন এসেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *