গেরুয়া শিবিরে স্বস্তিকা? নিজের অবস্থান জানালেন টুইটে

গেরুয়া শিবিরে স্বস্তিকা? নিজের অবস্থান জানালেন টুইটে

b8e793ec96e62ea3ae05eb42f742e308

কলকাতা: টলিপাড়ায় এখন রাজনৈতিক হওয়ার রঙে ভিন্নতা। দলে দলে হিড়িক পড়েছে রাজনীতিতে যোগ দেওয়ার। আর এর মধ্যে উল্লেখযোগ্য হল ঘাসফুল শিবির ছেড়ে পদ্ম শিবিরে যোগদানের সংখ্যাটা। আর এবার এই পথেই হেঁটে যাওয়ার ইঙ্গিত দিলেন টলিউডের ফ্যাশন এক্সপার্ট অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সম্পত্তি অভিনেত্রীর করা এজটি টুইটকে ঘিরে তৈরি হয়েছে জল্পনার মেঘ, দানা বাঁধছে সম্ভাবনা।

সম্প্রতি, বলিউডের বহুল চর্চিত অভিনেত্রী নিজের টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট করেন, যাতে একাধিক বার ‘রাম’ নামের উল্লেখ। আর এই নিয়ে তৈরি হয়েছে তার রাজনৈতিক ময়দানে পা রাখার জল্পনা। জল্পনার এই টুইটে স্বস্তিকা স্পষ্ট বাংলা হরফে লিখেছেন, ‘‘রাম আমার। রাম তোমার। ভূতের মুখে পড়লেও রামনাম। শ্মশান যাত্রীদের মুখেও রামনাম।” অভিনেত্রীর টুইটে সবথেকে উল্লেখযোগ্য অংশ, “অশুভ দূর করতেও কত কোটিবার রামনাম বলেছি। রাম তো আছেই যত্র তত্র সর্বত্র।” স্বস্তিকার এই টুইটের নিচে আবার লেখা হ্যাশট্যাগ রাম৷ ভোটের আবহে টলিউড খ্যাত এই অভিনেত্রীর এমন টুইটে রীতিমতো জল্পনার পরিস্থিতি তৈরি হয়েছে বঙ্গ রাজনীতিতে।

 

উল্লেখ্য, বলিউডে পা রাখা টলিউডের অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় তার স্পষ্ট কথার জন্য চর্চিত হয়েছেন৷ নানা সময়ে নানা বিষয়ে এই অভিনেত্রীকে বহু সাহসী মন্তব্য করতে দেখা গেলেও রাজনীতি নিয়ে কোনোদিন মাতামাতি করেননি স্বস্তিকা। আর এই স্বস্তিকা’র চিত্রে কি রাজনৈতিক রং লাগতে চলেছে? এই টুইটই কি তার আগাম বার্তা? এই নিয়ে বিনোদন জগতে তৈরি হয়েছে গুঞ্জন। অনেকেই মনে করছেন, ভোটের আগে গেরুয়া শিবিরমুখো হতে পারেন অভিনেত্রী৷ তবে এই প্রসঙ্গে অভিনেত্রী নিজে এখনও কিছু খোলসা করেননি৷ আর রামের নাম নেওয়া মানেই যে গেরুয়া শিবিরে নাম লেখানো, তাও তো নয়৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *