টলিউডে ফের ফুটল পদ্ম, গেরুয়া শিবিরে এবার শ্রাবন্তী

টলিউডে ফের ফুটল পদ্ম, গেরুয়া শিবিরে এবার শ্রাবন্তী

041c73a287319b1795a19239fe4f15a8

 

কলকাতা: টলিউডের অন্যতম পরিচিত নায়ক যশ কিছুদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছেন। এবার পদ্ম শিবির পেল তাদের নায়িকাকে! বিজেপিতে যোগ দিলেন বাংলা সিনে জগতের অত্যন্ত পরিচিত মুখ শ্রাবন্তী। এদিন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কেন্দ্রীয় রাজ্য পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গী, বিজেপি রাজ্যসভা সাংসদ স্বপন দাশগুপ্তের উপস্থিতিতে তিনি হাতে তুলে নেন বিজেপির দলীয় পতাকা। বিগত কয়েকদিনের মধ্যেই বিজেপি শিবিরে নাম লিখিয়েছেন অভিনেতা হিরণ, অভিনেত্রী পায়েল সরকার সহ প্রমুখ। আজ বড় চমক দিলেন শ্রাবন্তী। 

আরও পড়ুন- আগামীকাল থেকে সুপ্রিম কোর্টের বিচারপতিদের টিকাকরণ, পছন্দ মতো টিকা বাছায় অগ্রাধিকার

এদিন বিজেপিতে যোগ দিয়ে তিনি বলেন,যারা তাঁকে ভালবেসে এসেছেন তাদের জন্য কিছু করতে চান তিনি। সেই কারণেই তিনি ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছেন, এবং তাঁকে সুযোগ দেওয়ার জন্য দলের বাকিদের তিনি ধন্যবাদ জানিয়েছেন। তাঁর কথায়, তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অনুসরণ করেন, তিনি যা দেশের জন্য করেন তার অনুপ্রেরণাতেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এদিকে, তৃণমূলের প্রতি তাঁর মোহভঙ্গ হয়েছে কিনা এই প্রশ্নের উত্তরে তিনি জানান, যখন সবাই ছিল, তখন তিনিও তৃণমূলের মঞ্চে থাকতেন। মোহভঙ্গ সেইভাবে না হলেও তাঁর মনে হয়েছে যে বিজেপি রাজ্যের জন্য, দেশের জন্য বিকাশ করতে পারছে, পরিবর্তন আনতে পারছে, তাই তিনি এই দলে। 

আজ বিজেপিতে যোগ দিয়েও প্রথম সাংবাদিক বৈঠকে যশের মতোই মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে কোন কথা বললেন না শ্রাবন্তী। যশ যেমন বলেছিলেন, “দিদিকে নিয়ে আমার মনে শ্রদ্ধা আছে, ওই মহিলাকে আমি খুব ভালোবাসি। আমি এখনও বলি আমি ওনার ভাই। আজ আমি বিজেপিতে যোগ দিয়েছি বলে ওনার নামে ভুল মন্তব্য করবো এমনটা নয়। আজও আমি ওনাকে পাঠিয়েছি সকালবেলা যে, দিদি আমাকে আশীর্বাদ করবেন।” তবে বিজেপিতে যোগ দেওয়ার আগে এবং পরে পায়েল এবং হিরণ দুজনেই তৃণমূল কংগ্রেস সরকারের প্রতি ক্ষোভ উগরে দিয়েছেন। হিরণ যেমন কাজ করতে না পারার অভিযোগ তুলেছিলেন মমতা বন্দোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে, অন্যদিকে স্কুটি চালানো নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেছিলেন পায়েল। যদিও আজ এসব থেকে বিরত থাকলেন শ্রাবন্তী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *